Top Stories
  1. আদিবাসী মহিলা কর্মচারীকে শারীরিক  নিগ্রহের প্রতিবাদে  ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবীতে জাতীয় সড়ক অবরোধ  করে বিক্ষোভ  দেখাল আদিবাসীরা
  2. তেল মেরে মেরে তেলের বাটি খালি হয়ে যাবে তবুও 'প্রত্যাশা' পূরন হবেনা, পুলিশকে সতর্ক করলেন ভারতী 
  3. বীরবিক্রম চুরকা মুর্মুকে পুষ্পার্ঘ্য নিবেদন করে নির্বাচনী প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার
  4. পশ্চিম বাংলার বিয়াল্লিশটি লোকসভা আসনের মধ্যে চার জন প্রার্থী দক্ষিণ দিনাজপুর জেলা থেকে
  5. লোকসভা নির্বাচনে বিজেপির পশ্চিম বঙ্গ থেকে দশজন প্রার্থীর নাম ঘোষিত হলো ,দেখে নেয়া যাক কার কার নাম ঘোষিত হলো
  6. কেতুগ্রামের শাখাই গ্রামে বিধ্বংসী আগুন,মৃত একটি গরু,আহত দুই ব্যক্তি
  7. দার্জিলিংয়ের মানুষের আবেগকে নিয়ে যারা খেলা করেছে এবারের নির্বাচনে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে : শংকর মালাকার 
  8. পাহাড়ে  বাইরে থেকে দেখলে শান্তি আছে মনে হয়,ভিতরে শান্তি নেই, যেহেতু পাহাড়ে কোনো উন্নয়ন নেই।।আমি বহু পুরোনো আমাকে সবাই চেনে তাই মনোনয়ন  জমা দিলাম : হরকাবাহাদুর
  9. পাকিস্তানের মুলতান বিমানবন্দরে রহস্যজনক বিস্ফোরণে চাঞ্চল্য
  10. জোর কদমে প্রচার শুরু করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী   অধ্যাপক শ্যামল সাঁতরা
news
politics

তেল মেরে মেরে তেলের বাটি খালি হয়ে যাবে তবুও 'প্রত্যাশা' পূরন হবেনা, পুলিশকে সতর্ক করলেন ভারতী 

‘' আমি পুলিশ থেকে এসেছি।  সভার দূরে কয়েকজন পুলিশকে দেখতে পাচ্ছি। সাবধান করে দিচ্ছি। নিরপেক্ষ ভাবে কাজ করুন। আপনাদেরও অনেক কিছু করবে বলেছিল এই সরকার। কিছুই হবেনা। পুলিশের জন্য “প্রত্যাশ্যা” প্রকল্পে বাড়ি করে দেওয়ার কথা ছিল। কিছুই হয়নি। এখন শুধুই হতাশা আর শুধুই  ভাঁওতা। এই সরকারকে তেল মারতে মারতে তেলের বাটি খালি হয়ে যাবে তাই বলি আপনারা নিরপেক্ষ ভাবে কাজ করুন।'' 

Readmore...

news
politics

বীরবিক্রম চুরকা মুর্মুকে পুষ্পার্ঘ্য নিবেদন করে নির্বাচনী প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার

৪৫ বছর পর কোনো কেন্দ্রীয় মন্ত্রী ১৯৭১ সালের যুদ্ধে শহীদ চুরকা মুর্মুকে সন্মান জানাতে এসেছিলেন বালুরঘাট চুরকা মুর্মুর গ্রামে। গত ১৮ই আগস্ট ২০১৬ সালে কেন্দ্রীয় মন্ত্রী এস.এস .আলুওয়ালিয়া শেষ শ্রদ্ধার্ঘ নিবেদন করেছিলেন ,আর আজ সেই শহীদ বেদীতে মাল্যদান ও  পুষ্পার্ঘ্য নিবেদন করে লোকসভা নির্বাচনের প্রচারাভিযান শুরু করলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক ডঃ সুকান্ত মজুমদার।

Readmore...

news
politics

জোর কদমে প্রচার শুরু করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী   অধ্যাপক শ্যামল সাঁতরা

জোরকদমে প্রচার শুরু করে দিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অধ্যাপক শ্যামল সাঁতরা।

Readmore...

news
politics

মোদী-যোগীতে ভরসা নেই, উত্তর প্রদেশে ৮০আসনের জন্য ৪০ তারকা প্রচারক নামাচ্ছে বিজেপি

মোদী-যোগীতে ভরসা নেই, উত্তর প্রদেশে ৮০আসনের জন্য ৪০ তারকা প্রচারক নামাচ্ছে বিজেপি নিজস্ব প্রতিবেদন: বাইরে বিজেপি যতটাই অনায়াস জয় বলছে ভেতরে তার চেয়েও অসহায় তারা। অন্তত উত্তরপ্রদেশে গতবারের চেয়ে খারাপ ফলের আশংকা পেয়ে বসেছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের। সংখ্যালঘু , দলিত কিংবা পিছড়ে বর্গ দুরের কথা ভাঙন টের পাওয়া গেছে গোঁড়া হিন্দু ভোটেও কারন রাম মন্দির দুরস্ত।

Readmore...

news
politics

উত্তর মুম্বইয়ের লোকসভা কেন্দ্রের সম্ভাব্য কংগ্রেসের  প্রার্থী তালিকায়  একঝাক  বলিউডের  অভিনেত্রীরর নাম।

উত্তর মুম্বইয়ের লোকসভা কেন্দ্রের সম্ভাব্য প্রার্থীর তালিকায় বলিউডের খ্যাতনামা অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর ছাড়াও  রয়েছে আশাবরী জোশী ও শিল্পা শিন্ডের নামও!

Readmore...

news
politics

নকুলদানা নয় , কেন্দ্রীয় বাহিনীকে মাংস ভাত খাওয়ায় তৃনমূল নেতারা , কমিশনকে অভিযোগ বিজেপির 

বীরভূমের অনুব্রত মণ্ডল কেন্দ্রীয় বাহিনীকে নকুল দানা খাওয়ানোর কথা বললেও বিজেপি তা মানছেনা বরং এককদম এগিয়ে গিয়ে বিজেপির অভিযোগ মাংস ভাত খাইয়ে কেন্দ্রীয় বাহিনীকে বশ করে ফেলেন তৃণমূলের নেতারা এবং স্থানীয় পুলিশের মাধ্যমেই এই কাজটি চলে ।  

Readmore...

news
politics

সব্যসাচীর সঙ্গে নৈশভোজে বিজেপির রাজ্য সভাপতি, ' দেশ আগে দল পরে' বলে বিজেপি যোগের জল্পনা বাড়ালেন বিধাননগরের মেয়র 

মুকুলের সঙ্গে লুচি আলুর দমের পর দিলীপ ঘোষের সঙ্গে নৈশভোজে সেরে তৃনমূল নেতা সব্যসাচী দত্ত যেন বিজেপি যোগের জল্পনা ক্রমশ বাড়িয়ে দিলেন । আর পাশাপাশি মন্তব্য করলেন, দেশ আগে দল পরে । প্রাসঙ্গিক ভাবেই তাঁর অবস্থান নিয়ে জল্পনা আরও বাড়ছে । 

Readmore...

news
politics

জেলার গন্ডি পেরিয়ে রাজ্য রাজনীতিতে অভিষেক ঘটিয়ে জননেত্রী  মাফুজাকে প্রনব পুত্রের বিরুদ্ধে প্রার্থী  কেন করল বিজেপি?লিখেছেন কমল কুমার বিশ্বাস 

সংখ্যালঘু ভোট ব্যাংকে থাবা বসাতে রাজ্য বিজেপির এবারের তুরুপের তাস বিজেপি নেত্রী মাফুজা খাতুনl পশ্চিম বাংলার সংখ্যালঘু অধ্যুষিত মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি l             কে এই মাফুজা খাতুন ?

Readmore...

news
politics

বালুরঘাট লোকসভা কেন্দ্রে বিভিন্ন প্রাক নির্বাচনী সমীক্ষায় সমানে সমানে লড়াইয়ের আভাস থাকায় প্রতিদ্বন্দ্বী কোনো দলই এক বিন্দু জায়গা ছাড়তে নারাজ

প্রার্থীপদ ঘোষণা হওয়া মাত্রই বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন দলের প্রার্থীরা দলীয় কর্মসূচি  গিয়ার আপ করতে শুরু করেছেন l আজ রবি বার ছুটির দিন সত্ত্বেও কোনো প্রার্থীই ঘরে বসে নেই l বালুরঘাট লোকসভা কেন্দ্রে বিভিন্ন প্রাক নির্বাচনী সমীক্ষায় সমানে সমানে লড়াইয়ের আভাস থাকায় প্রতিদ্বন্দ্বী কোনো দলই এক বিন্দু জায়গা ছাড়তে নারাজ l 

Readmore...

news
politics

সুজনকে আইনি নোটিশ অভিষেকের আইনজীবীর, পাল্টা তদন্তের দাবী বাম নেতার

কলকাতা বিমান বন্দরে বেআইনি সোনা বহনের অভিযোগ উঠেছে ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তাকে হেনস্থা করার অভিযোগ ও করেছেন অভিষেক। এবার প্রভাব খাটিয়ে বিমান বন্দর থেকে স্ত্রীকে বের করে নিয়ে যাওয়ার অভিযোগ ও উঠেছে অভিষেকের বিরুদ্ধে। গত ১৬ই মার্চ রাতে কলকাতা বিমান বন্দরে ঘটা এই ঘটনা সম্পর্কে সোশ্যাল মিডিয়া টুইটারে টুইট করেছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

Readmore...

news
politics

“বিমান বন্দরে কী হয়েছে তার সিসিটিভি ফুটেজ বের করা হোক। যদি একটা সেকেন্ডর ভগ্নাংশও দেখাতে পারে তাহলে রাজনীতি ছেড়ে দেব”:অভিষেক

আমতলা তে আজ দুপুরে সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিলেন তাঁর স্ত্রী রুজিরা নারুলার বিরুদ্ধে নিয়ম বহির্ভূত ভাবে বিদেশ থেকে সোনা আনার যে অভিযোগ তোলা হচ্ছে, তার কোনও সত্যতা নেই। সেই সঙ্গে শুল্ক দফতরের উদ্দেশে চ্যালেঞ্জ ছুড়ে জানিয়ে দিলেন, “বিমান বন্দরে কী হয়েছে তার সিসিটিভি ফুটেজ বের করা হোক। যদি একটা সেকেন্ডর ভগ্নাংশও দেখাতে পারে তাহলে রাজনীতি ছেড়ে দেব।” ডায়মন্ড হারবারের সাংসদ এ দিন আমতলায় তাঁর নির্বাচনী অফিসে ‘ব্যক্তিগত’ সাংবাদিক সম্মেলন ডেকে বলেন, “কেউ বলছেন দু’কিলো সোনা, কেউ বলছেন পঞ্চাশ হাজার ডলার নিয়ে আসছিল। অনেকে আবার বলছেন সরকারি কাজে বাধা দেওয়া হয়েছে। আমি তাঁদের বলছি, গোটা বিমানবন্দর সিসিটিভি ক্যামেরার আওতাধীন।

Readmore...

news
politics

বিজেপিতে যোগদানের পরই আইনুল বিরোধী পোষ্টার বর্ধমান শহরে

তকালকেই কলকাতায় গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন বর্ধমানের একসময়ের সিপিএমের

Readmore...

news
politics

আমাকে দেখে ভোট দেবেন না মোদীজি কে দেখে ভোট দিন : অনুপম হাজরা 

যাদবপুর এর বিজেপি প্রার্থী অনুপম হাজরা বারুইপুর বিজেপি পূর্ব শাখার পার্টি অফিস এ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান দৈনন্দিন জীবনে যেটা ফেস করছেন বাড়ির রং কি কালার এ হবে সেটা ঠিক করে দেবে তৃণমূল । এবারে যাদবপুর লোকসভা বিজেপি বেশি ভোটে জিতবে। মোদীজি গত পাঁচ বছরে যে উন্নয়ন  করেছেন বা যাদবপুরবাসী ভারতবর্ষ কে যদি ভালোবাসে তাহলে মোদীজিকে আবার প্রধান মন্ত্রী দেখতে চাইবেন।

Readmore...

news
politics

নিজের ভোট নিজে দিন, কোথায় দিলেন দেখে নিন, সঠিক না পড়লে দ্বিতীয়বার দিন

নিজের ভোট ঠিক জায়গায় না পড়লে দ্বিতীয়বারও ইভিএমের বোতাম টিপতে পারবেন ভোটাররা। সৌজন্য, ভোটার ভেরিফায়েবল পেপার অডিট ট্রেল। সংক্ষেপে ভিভিপ্যাট। সুষ্ঠু ভাবে ভোট করতে এবার ভিভিপ্যাট প্রযুক্তির সাহায্য নেওয়া হচ্ছে। যে যন্ত্রও ভোটারকে দেখিয়ে দেবে, তাঁর ভোটটি ঠিক কোথায় পড়ল। কিন্তু কীভাবে কাজ করবে ভিভিপ্যাট?

Readmore...

news
politics

২৪ঘন্টায় রাজ্যে খুন ২তৃনমূল কর্মী , নির্বাচন ঘোষনার পর ৩ খুনের ঘটনায় চাঞ্চল্য শাসকদলে

৭ দফায় নির্বাচন কিংবা প্রচুর কেন্দ্রীয় বাহিনী মোতায়েন নিয়ে উষ্মা প্রকাশ করেছে শাসকদল। নির্বাচন কমিশনের তরফে জানানো হয়েছিল বিগত নির্বাচন গুলিতে হিংসার ঘটনা পর্যালোচনা করেই এই সিদ্ধান্ত। আর এই বিতর্কের মাঝেই ২৪ঘন্টায় খুন হয়ে গেলেন ২তৃনমূল কর্মী । আর নির্বাচন ঘোষনার পর থেকে এই নিয়ে তিনজন তৃনমূল নেতা কর্মীর খুনের ঘটনা ঘটল রাজ্যে । 

Readmore...

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.