Latest News
news
West Bengal

মেয়ের বিয়েতে অন্যরকম আমন্ত্রণ কাটোয়ার সাঁই পরিবারে

উপহার দিয়ে নয়, উপহার নিয়েই কব্জি ডুবিয়ে খেলেন। উপহার পাওয়া হলুদ রঙের পাঞ্জাবি পরা সেই ক্ষুদে আমন্ত্রিতদের পাত পেড়ে খাওয়ালেন কনে নিজেই। পূর্ব বর্ধমানের কাটোয়ার নহবত লজে বিয়ে হয়েছে  অনেকেরই,আরো কতশত হবে। কিন্তু এমন বিয়ে আর এমন আপ্যায়নে কাটোয়া স্মরণে রাখবে বহুদিন। বুধবার মেহেলি সাঁই-এর বিয়েতে সেই দৃশ্য দেখল কাটোয়াবাসী। Readmore..

news
Entertainment

আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা রাহুল দীক্ষি

শিবানী ভাটিয়ার মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারেনি বলিউড তার মধ্যেই আবার শোক সংবাদ ! গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেতা রাহুল দীক্ষিত। মুম্বইতে নিজের ঘরেই আত্মহত্যা করলেন এই অভিনেতা। হঠাৎ কেন এই ঘটনা ঘটালেন রাহুল তা জানতে ইতিমধ্যে শুরু হয়েছে তদন্ত। রাহুলের বন্ধু, সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  পাশাপাশি তদন্তকারী আধিকারিকরা রাহুলের পরিবারের লোকজনের সঙ্গেও কথাবার্তা বলছে বলে জানা গিয়েছে। মানসিক অবসাদ থেকে এই ঘটনা কিনা তাও জানার চেষ্টা হচ্ছে। Readmore..

news
North Bengal

সিটং এ শুরু হল ট্যুরিজম ফেস্টিভ্যাল

দার্জিলিং জেলার কার্শিয়ং মহকুমার প্রত্যন্ত এক গ্রাম সিটং। এখানেই এবার আয়োজিত হল ট্যুরিজম ফেস্টিভ্যাল। এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সিটং ইকো ট্রাভেলার ওয়েলফেয়ার সোসাইটি। গত সোমবার সিটং এ ট্যুরিজম ফেস্টিভ্যালের সূচনা করেন জিটিএ-র ভাইস চেয়ারম্যান অনিত থাপা। এই গ্রামে এই অনুষ্ঠান আয়োজনের মূল কারন পর্যটন মানচিত্রে প্রত্যন্ত পাহাড়ি গ্রামকে পৌঁছে দেওয়া।  Readmore..

news
Nation

১৬টি কুকুর শাবককে পিটিয়ে মারার ঘটনায় ক্ষুব্ধ মানেকা গান্ধী , অভিযোগ দায়ের করলেন কেন্দ্রীয় নার্সিং কাউন্সিলে

নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কুকুর শাবকদের পিটিয়ে মারার ঘটনার জল এবার গড়াল দিল্লি অবধি ।  এবার এনআরএস নার্সিং স্কুলের বাতিল করার হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয়  নারী ও শিশুকল্যাণ মন্ত্রী ও পশুপ্রেমী মানেকা গান্ধী। তাঁর সাফ দাবি, অবিলম্বে এই গোটা ঘটনায় অভিযুক্ত নার্সিং পড়ুয়াদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। Readmore..

news
Business

Hike in Petrol and Diesel Prices

The major fluctuations in the prices of petrol and diesel in many metropolitan cities have been Readmore..



Download Our Android App from Play Store and Get Updated News Instantly.