Top Stories
  1. আদিবাসী মহিলা কর্মচারীকে শারীরিক  নিগ্রহের প্রতিবাদে  ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবীতে জাতীয় সড়ক অবরোধ  করে বিক্ষোভ  দেখাল আদিবাসীরা
  2. তেল মেরে মেরে তেলের বাটি খালি হয়ে যাবে তবুও 'প্রত্যাশা' পূরন হবেনা, পুলিশকে সতর্ক করলেন ভারতী 
  3. বীরবিক্রম চুরকা মুর্মুকে পুষ্পার্ঘ্য নিবেদন করে নির্বাচনী প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার
  4. পশ্চিম বাংলার বিয়াল্লিশটি লোকসভা আসনের মধ্যে চার জন প্রার্থী দক্ষিণ দিনাজপুর জেলা থেকে
  5. লোকসভা নির্বাচনে বিজেপির পশ্চিম বঙ্গ থেকে দশজন প্রার্থীর নাম ঘোষিত হলো ,দেখে নেয়া যাক কার কার নাম ঘোষিত হলো
  6. কেতুগ্রামের শাখাই গ্রামে বিধ্বংসী আগুন,মৃত একটি গরু,আহত দুই ব্যক্তি
  7. দার্জিলিংয়ের মানুষের আবেগকে নিয়ে যারা খেলা করেছে এবারের নির্বাচনে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে : শংকর মালাকার 
  8. পাহাড়ে  বাইরে থেকে দেখলে শান্তি আছে মনে হয়,ভিতরে শান্তি নেই, যেহেতু পাহাড়ে কোনো উন্নয়ন নেই।।আমি বহু পুরোনো আমাকে সবাই চেনে তাই মনোনয়ন  জমা দিলাম : হরকাবাহাদুর
  9. পাকিস্তানের মুলতান বিমানবন্দরে রহস্যজনক বিস্ফোরণে চাঞ্চল্য
  10. জোর কদমে প্রচার শুরু করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী   অধ্যাপক শ্যামল সাঁতরা
news
State

কেতুগ্রামের শাখাই গ্রামে বিধ্বংসী আগুন,মৃত একটি গরু,আহত দুই ব্যক্তি

পূর্ব-বর্ধমানের কেতুগ্রাম ২নং ব্লকের সীতাহাটি গ্রাম পঞ্চায়েতের  শাখাই গ্রামের কায়স্থ পাড়ায় চারটি বাড়িতে বিধ্বংসী আগুন।প্রথমে ধীরেন দত্তের গোয়ালঘরে আগুন লাগে।তারপর দ্রুত মানিক দত্ত,তপন দত্ত,সুবল কুণ্ড বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

Readmore...

news
State

লেখাপড়ায় ফাঁকি দেওয়ায় বাবার বকুনি! হাতের নলী  কেঁটে কীটনাশক  খেয়ে আত্মহত্যার চেষ্টা  এক স্কুল ছাত্রের!

ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনা জেলার ঢোলাহাট থানার উত্তর মহেন্দ্রপুর গ্রামীণ এলাকায়।  স্থানীয় সূত্রে জানা যায়, ইকবাল আহমেদ বয়স ১৮, পিতা আবু বক্কর, গুরুদাসপুর মহেন্দ্র ইন্দ্র বিদ্যামন্দিরের একাদশ শ্রেণীর ছাত্র। 

Readmore...

news
State

উত্তরবঙ্গের পর আজ দক্ষিনবঙ্গে প্রবল ঝড়-বৃষ্টির সম্ভবনা আছে বলে জানালো আবহাওয়া দপ্তর

সোমবার উত্তরবঙ্গে দাপট দেখিয়েছে কালবৈশাখী আর আজ মঙ্গলবার সেই দাপট দেখতে পারে দক্ষিনবঙ্গে। আলিপুর আবহাওয়া দপ্তরের তেমনটাই পূর্বাভাষ ।  সারাদিন গা জ্বালানো গরমের পর সন্ধ্যের দিকে কিছুটা স্বস্তি মিলছিল কয়েকদিন কিন্তু গতকাল অর্থাৎ সোমবার সন্ধ্যা তেমন স্বস্তি দেয়নি। গত দু' সপ্তাহের এই ব্যতিক্রমেই পাওয়া গেছে চলতি আবহাওয়ার পরিবর্তনের স্বরূপ। 

Readmore...

news
State

শ্লীলতাহানির ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তা ও তৃণমূলের দুই কাউন্সিলারকে গ্রেপ্তারের দাবিতে ট্রেন অবরোধ অর্জুনের সমর্থকরা, স্তব্ধ ট্রেন চলাচল 

নিজস্ব ভঙ্গিমাতেই প্রচারের আলোতে আসতে চাইছেন সদ্য তৃনমূল ত্যাগী ভাটপাড়ার বিধায়ক তথা ব্যারাকপুর থেকে বিজেপির প্রার্থী অর্জুন সিং । রবিবার রাতে জগদ্দল থানা ঘেরাওয়ের পর সোমবার শিয়ালদা মেইন লাইন অবরোধ করে সংবাদের শিরোনামে অর্জুন সিং ।  

Readmore...

news
State

মর্মান্তিক পথ দুর্ঘটনা কেড়ে নিল দুটি প্রাণ

দক্ষিণ ২৪ পরগনা,২৪শে মার্চ:পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ যুবকের। আহত হয়েছেন আরও ২ যুবক। মৃতরা হলেন মহিউদ্দিন পিয়াদা (৩২) ও রইজুল মোল্লা (৩৩)।

Readmore...

news
State

দুটি পৃথক জায়গায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য

দুটি ঘটনা দক্ষিণ ২৪পরগনা জেলার দুটি পাশাপাশি থানা এলাকায়। একটি কাকদ্বীপ থানার  দক্ষিণ গোবিন্দপুর এলাকার তরুণ জানার মুরগির খামার। অপরটি নামখানা থানা এলাকার হরি মন্দির হাজরা বাজারের কানাইনগর জানার স্ব'মিল। কাকদ্বীপের প্রশাসন সূত্রে জানা যায় গত রাত্রে দুটো দশ নাগাদ কাকদ্বীপ থানার অফিসার সুজিত অধিকারী তার টিম কে সঙ্গে নিয়ে যখন এলাকায় টহল দিচ্ছিলেন তখন হঠাৎ লক্ষ্য করে একটি মুরগীর খামার জ্বলছে

Readmore...

news
State

পুরী, নিউ জলপাইগুড়ির পর এবার ট্রেনের কামরায় আগুন লাগল সাঁতরাগাছিতে, পুড়ে ছাই একটি কামরা 

শুক্রবার দুপুরে পুরী ও নিউজলপাইগুড়ির পর রাতে  আবারও ট্রেনের কামরায় আগুন লেগে আতংক ছড়ালো স্টেশন চত্বরে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার সাঁতরাগাছিতে।

Readmore...

news
State

সাবান ও শ্যাম্পু  নিয়ে স্ত্রীর সাথে বচসার জেরে বিষ খেয়ে  আত্মঘাতী স্বামী

২০১৯: দোলের রং খেলার পর স্ত্রীর কাছে সাবন ও শ্যাম্পু চেয়েছিল স্বামী । কিন্তু তা দিতে অস্বীকার করে স্ত্রী । যার জেরে আত্মঘাতী স্বামী । 

Readmore...

news
State

মদ্যপ কনিষ্ঠ ভ্রাতেকে লৌহ দন্ডের আঘাত জেষ্ঠভ্রাতার ,ঘটনাস্থলেই মৃত্যু

দক্ষিণ ২৪ পরগনায় নরেন্দ্র পুর থানার ঘটনা। কথা না শোনায় ভাইয়ের মাথায় রডের বারি মারল দাদা ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে মদ্যপ ভাইয়ের ৷ মৃত্যুকে সুনিশ্চিত করতে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে সীল মোহড় দিয়েছেন। ৷

Readmore...

news
State

দুষ্কৃতীর গুলিতে  খুন  এক আদালত কর্মী।

বাড়িতে ঢুকে এক ব্যক্তিকে গুলি করে খুন করে পালাল তিনজনের দুষ্কৃতী দল। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ৯ টা নাগাদ।  নদিয়া জেলার  পলাশীপাড়া থানার বর্নিয়া এলাকায়। পুলিশ জানিয়েছে, খুন হওয়া ব্যক্তির নাম আশুতোষ বিশ্বাস (৫৭) তিনি নবদ্বীপ আদালতের চতুর্থ শ্রেণীর কর্মী।

Readmore...

news
State

সাতসকালে মোবাইল হাত সাফাই করতে গিয়ে  উত্তম মধ্যম পেল পকেটমার

ঘটনাটি ঘটেছে আজকে সকালে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে রোগীদের সাথে হাসপাতলে আসেন মলয় ভক্ত  কিন্তু বিশেষ প্রয়োজন থাকায়  গদামথুরা হাসপাতাল মোড় থেকে ভূতল পরিবহন   বাসে উঠেন, লক্ষ্য করেন  পকেটে মোবাইল নেই,  সঙ্গে সঙ্গে  কন্টাক্টরকে বলে সামনে নেমে  দৌড়ে বিশ্রামাগারের কাছে গিয়ে দেখেন  তার মোবাইলটা নিয়ে একটি ছেলে ব্যাটারি খুলছে ঠিক তখনই তাকে ধরে ফেলেন তিনি ।

Readmore...

news
State

ভোটের মুখে পুলিশের জালে আন্তঃরাজ্য অস্ত্র কারবারি 

ভোটের মুখে আন্তঃরাজ্য অস্ত্র কারবারি ধরা পড়ল হাবড়া থানার পুলিশের জালে। ধৃতের কাছ থেকে একটি সেভেন এমএম পিস্তল ও দু’টি ম্যাগজিন ও দশ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। ধৃতকে আদালতে পেশ করে সাত দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে। এই চক্রের সঙ্গে যুক্ত বাকিদের খোঁজেও তল্লাশি চলছে।

Readmore...

news
State

বিধ্বংসী আগুনে পুড়ে গেল গরু ছাগল সহ বাসগৃহ

দক্ষিণ ২৪পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ রায়পুর গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর ঘেরি গ্রামে। সেই সময় বাড়িতে কেউ ছিলনা।স্থানীয় সূত্রে জানা যায় বাড়ির মালিক সত্য রঞ্জন হালদার স্ত্রী এবং ছেলে মেয়েকে নিয়ে আত্মীয়ের বাড়িতে বিয়ে বাড়িতে গিয়েছিলেন।

Readmore...

news
State

আত্মঘাতী!  তাও আবার নবম শ্রেনীর ছাত্রী

:দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানার ২ নম্বর গোলাবাড়ি অঞ্চলে নবম শ্রেণীর ছাত্রী নারগিস সরদার(১৪) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল।তার পরিবার জানায় আজ সন্ধ্যায় এলাকায় একটি জলসা ছিল সেই জলসায় পরিবারের অন্য সদস্যরা গেলেও নারগিস যাই নি।হঠাৎ বাড়িতে চেচামেচি শুনে জলসা থেকে চলে আসে পরিবার এসে দেখে ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে ঝুলছে নবম শ্রেণীর ছাত্রী নারগিস।

Readmore...

news
State

বজ্রপাতে মৃত ১ আহত ২

দক্ষিণ ২৪ পরগনায় গোসাবা থানার বিপ্রদাস পুরে গ্রামের একই পরিবারের তিন সদস্যর উপর বাজ পড়ে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গোসাবা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

Readmore...

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.