Top Stories
  1. আদিবাসী মহিলা কর্মচারীকে শারীরিক  নিগ্রহের প্রতিবাদে  ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবীতে জাতীয় সড়ক অবরোধ  করে বিক্ষোভ  দেখাল আদিবাসীরা
  2. তেল মেরে মেরে তেলের বাটি খালি হয়ে যাবে তবুও 'প্রত্যাশা' পূরন হবেনা, পুলিশকে সতর্ক করলেন ভারতী 
  3. বীরবিক্রম চুরকা মুর্মুকে পুষ্পার্ঘ্য নিবেদন করে নির্বাচনী প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার
  4. পশ্চিম বাংলার বিয়াল্লিশটি লোকসভা আসনের মধ্যে চার জন প্রার্থী দক্ষিণ দিনাজপুর জেলা থেকে
  5. লোকসভা নির্বাচনে বিজেপির পশ্চিম বঙ্গ থেকে দশজন প্রার্থীর নাম ঘোষিত হলো ,দেখে নেয়া যাক কার কার নাম ঘোষিত হলো
  6. কেতুগ্রামের শাখাই গ্রামে বিধ্বংসী আগুন,মৃত একটি গরু,আহত দুই ব্যক্তি
  7. দার্জিলিংয়ের মানুষের আবেগকে নিয়ে যারা খেলা করেছে এবারের নির্বাচনে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে : শংকর মালাকার 
  8. পাহাড়ে  বাইরে থেকে দেখলে শান্তি আছে মনে হয়,ভিতরে শান্তি নেই, যেহেতু পাহাড়ে কোনো উন্নয়ন নেই।।আমি বহু পুরোনো আমাকে সবাই চেনে তাই মনোনয়ন  জমা দিলাম : হরকাবাহাদুর
  9. পাকিস্তানের মুলতান বিমানবন্দরে রহস্যজনক বিস্ফোরণে চাঞ্চল্য
  10. জোর কদমে প্রচার শুরু করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী   অধ্যাপক শ্যামল সাঁতরা
news
Sports

শিলিগুড়ি সুপার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯ চ্যাম্পিয়ন বাঘাযতীন অ্যাথেলেটিক্স ক্লাব

শিলিগুড়ি সুপার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯ অনুষ্ঠিত হল চাঁন্দমনি ময়দানে।  এদিন ছিল কোনদল ফাইনাল হবে তারই নির্ধারণের শেষ দিন। এদিনের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে জি  টি   এস ক্লাব বনাম বাঘাযতীন অ্যাথেলেটিক ক্লাব। চুড়ান্ত পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বাঘাযতীন অ্যাথেলেটিক ক্লাব

Readmore...

news
Sports

অস্ট্রেলিয়া ৪ উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে সমতায় ফিরল

মোহালীতে চতুর্থ একদিনের ম্যাচে অস্ট্রেলিয়া ৪ উইকেটে ভারতকে পরাজিত করল।পাঁচ ম্যাচের সিরিজ এখন ২-২।পঞ্চম ম্যাচ কার্যত ফাইনাল ম্যাচে পরিণত হল।৩৫৯ রানের বিশাল জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নেমে অস্ট্রেলিয়া ৪৭.৫ ওভারে ৬ উইকেটে ৩৫৯ রান করে সিরিজের চতুর্থ ম্যাচ জয়লাভ করে।অস্ট্রেলিয়ার পিটার হ্যাণ্ডসকম্ব ৯৩ বলে ১০১ রান করেন।খোয়াজা ৯৯ বলে ৯১ রান করে আউট হন।টার্নার ৪৩ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন।ভারতের অতি জঘন্য ফ্লিডিং একাধিক ক্যাচ মিশ যার পরিণতি পরাজয়। ভারতের পক্ষে বুমরাহ তিনটি উইকেট নেন

Readmore...

news
Sports

চতুর্থ একদিনের ম্যাচে ভারতের স্কোর ৯ উইকেটে ৩৫৮

মোহালীতে চতুর্থ একদিনের ম্যাচে টস জিতে ভারতের অধিনায়ক ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৫৮ রান করে।

Readmore...

news
Sports

মারাদোনার পরীক্ষা! শারীরিক  নয়,  আদালতের নির্দেশে হাভানায় পিতৃত্বের পরীক্ষা 

ফের তিন সন্তানের বাবা হলেন দিয়েগা মারাদোনা। আগে তাঁর স্বীকৃত সন্তান রয়েছে পাঁচজন। এরপর আরও তিন সন্তানকে স্বীকৃতি দিতে চলেছেন।

Readmore...

news
Sports

বিরাটে সেঞ্চুরি সত্ত্বেও ভারত জিততে পারল না

শুক্রবার রাঁচিতে তৃতীয় একদিনের ম্যাচে অস্ট্রেলিয়া ৩২ রানে ভারতকে হারিয়ে জয়ে ফিরল।ফলে পাঁচ ম্যাচের সিরিজে ভারত ২-১ এগিয়ে রইল।জয়ের জন্য ৩১৪ রানের  লক্ষ্য মাত্রা নিয়ে খেলতে নেমে  ভারত ৪৮.২ ওভারে ২৮১ রানে অল আউট হয়ে যায়।ভারতের দুই ওপেনার শুরুতেই আউট হয়ে যান।শিখর ধাওয়ান ১ রানে আউট হন।

Readmore...

news
Sports

ভারতীয় সেনাবাহিনী কে শ্রদ্ধা জানাতেই সেনাবাহিনীর ক্যামোফ্লেজ টুপি পড়ে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।

পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনার পর দেশজুড়ে যে দেশ ভক্তির জোয়ার বইছে, তা থেকে বাদ গেল না ক্রিকেটও।তাই ভারতীয় সেনাবাহিনীকে শ্রদ্ধা জানাতেই সেনাবাহিনীর ক্যামোফ্লেজ টুপি পড়ে  খেলার সিদ্ধান্ত নিয়েছে,  যা দেশভক্তির এক অন্য রুপান্তর। 

Readmore...

news
Sports

দ্বিতীয় একদিনের ম্যাচে ভারত জিতল ৮ রানেদ্বিতীয় একদিনের ম্যাচে ভারত জিতল ৮ রানে

পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচ জিতল ভারত ৮ রানে।সিরিজে ২-০ এগিয়ে রইল ভারত।অস্ট্রেলিয়ার জয়ের জন্য প্রয়োজন ছিল ২৫১ রান।অস্ট্রেলিয়া ৪৯.৩ ওভারে ২৪২ রানে অলআউট হয়ে যায়।৷অস্ট্রেলিয়ার শেষ ওভারে ৬ বলে ১১ রান দরকার ছিল।হাতে ছিল দুটি উইকেট।ভারতের  বিজয় শংকর  শেষ ওভারে ৩ বলে অস্ট্রেলিয়ার শেষ দুটি উইকেট তুলে নেয় এবং  ভারত ম্যাচ জেতে।অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ৩৭ রান করেন।

Readmore...

news
Sports

দ্বিতীয় একদিনের ম্যাচে ভারতের রান ২৫০

মঙ্গলবার ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচ নাগপুরে অনুষ্ঠিত হচ্ছে। টসে জিতে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।শুরুতেই রোহিত শর্মা শূন্য রানে আউট হন।শিখর ধাওয়ান ২১ রান করেন।বিরাট কোহলী দুর্দান্ত সেঞ্চুরি করেন।

Readmore...

news
Sports

ধোনী ও যাদবের যুগলবন্দীতে সিরিজের প্রথম ম্যাচে ভারত জিতল ৬ উইকেটে

শনিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে পাঁচ ম্যাচের সিরিজের  প্রথম একদিনের ম্যাচ ভারত জিতল ।জয়ের জন্য প্রয়োজনীয়  ২৩৭রান ভারত ৪৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪০ রান তোলে । পঞ্চম উইকেটে ধোনী ও যাদবের যুগলবন্দীতে ১৪১ রানের পার্টনারশিপই জয়ের লক্ষ্যে ভারতকে পৌঁছে দেয়।

Readmore...

news
Sports

একদিনের সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার স্কোর ৭ উইকেটে ২৩৬ রান

শনিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে পাঁচ ম্যাচের একদিনের সিরিজের প্রথম ম্যাচে ভারত ও অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছে।টসে জিতে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ব্যাট করার সিদ্ধান্ত নেন। 

Readmore...

news
Sports

ম্যাক্সওয়েলের দুর্দান্ত সেঞ্চুরি, ৭ উইকেটে জয় ও সিরিজ ও জিতল অস্ট্রেলিয়া 

বেঙ্গালুরুতে দ্বিতীয় টি -২০ ম্যাচে ভারতকে ৭ উইকেটে পরাজিত করল অস্ট্রেলিয়া। দুই ম্যাচের সিরিজও অস্ট্রেলিয়া ২-০ তে জিতল।।ভারতে এসে ভারতকে দুটি ম্যাচেই জিতল অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল দুর্দান্ত সেঞ্চুরি করেন।ম্যাক্সওয়েল ৫৯ বলে সেঞ্চুরি পূর্ণ করেন।ম্যাক্সওয়েল ৫৫ বলে ১১৩ রান করে অপরাজিত থাকেন।ম্যাক্সওয়েল ৭ টি ৪ মারেন ও ৯ টি ৬ মারেন।অস্ট্রেলিয়ার জেতার জন্য ১৯০ রান দরকার ছিল। অস্ট্রেলিয়ার ১৯.৪ ওভারে ৩ উইকেটে ১৯৪ রান করে।পিটার হ্যাণ্ডসকম্ব ২০ রানে অপরাজিত থাকেন।

Readmore...

news
Sports

দ্বিতীয় টি ২০ ম্যাচে ভারতের স্কোর  ৪ উইকেটে ১৯০ রান

দ্বিতীয়  তথা শেষ  টি ২০ ম্যাচে টসে জিতে  অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।ভারতকে সিরিজের সমতা ফেরাতে আজ জিততেই হবে।দুই ম্যাচের সিরিজে অস্ট্রেলিয়া ১-০ এগিয়ে। ।  ভারত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট  হারিয়ে ১৯০   রান করে।অস্ট্রেলিয়াকে জেতার জন্য ১৯১ রান    করতে হবে।

Readmore...

news
Sports

বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে  অস্ট্রেলিয়া   ৩ উইকেটে জয়ী

 ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ ও ৫ টি  একদিনের ম্যাচ হবে। রবিবার বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার জেতার জন্য দরকার ছিল ১২৭ রান।অস্ট্রেলিয়া  নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৭ রান তোলে।ম্যাক্সওয়েল ৫৬ রান করেন।ভারতের পক্ষে জসপ্রীত বুমরাহ ৩ উইকেট নেন।

Readmore...

news
Sports

বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের রান  ৭উইকেটে ১২৬

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ ও ৫ টি  একদিনের ম্যাচ হবে। রবিবার বিশাখাপত্তনমে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার জেতার জন্য দরকার ১২৭ রান। 

Readmore...

news
Sports

কংগ্রেসের যোগ দিতে পারেন লিয়েন্ডার পেজ

ভারতের হয়ে একমাত্র টেনিসে অলিম্পিক পদকজয়ী'র প্রতি টেনিস ফেডারেশন এর বঞ্চনার প্রতিবাদ করতে রাজনীতি কে বেছে নিতে চলেছেন বলে খবর। 

Readmore...

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.