news-details
world

স্মার্ট ফোন ব‍্যবহারকারী দের জন্য আসছে এক নতুন নিয়ম, বিস্তারিত জানতে ক্লিক করুন

 

শিলিগুড়িবার্তা ওয়েবডেস্ক, ০৫ ডিসেম্বর : আজকের দিনে প্রত্যেক ব্যক্তির কাছে স্মার্ট ফোন রয়েছে এবং এটি থাকাও জরুরি। আর এবার সেই স্মার্ট ফোন ব‍্যবহারকারী দের জন্য আসছে এক চমকপ্রদ খবর। তবে তারই সঙ্গে একটি খারাপ খবরও।


আর সেই খবরটি হল, আগামী ১ জানুয়ারি থেকে স্মার্টফোনের ওপর থাকছে নতুন নিয়ম। উল্লেখ্য যে, স্মার্ট ফোনের সাহায্যে আমরা দূর দূরান্তে যে আত্মীয়রা থাকে তাদের সাথে কথা বলতে পারি এবং আপনি যদি আপনার পরিবারের থেকে অনেক দূরে থাকেন তাহলে স্মার্টফোনের সাহায্যে তাদের খোঁজ খবর নিতে পারেন। এছাড়া আমরা সকলেই জানি যে একটি স্মার্টফোনের মাধ্যমে অনেক কাজ করা যাই, আর কিছু কিছু মানুষ স্মার্ট ফোন এই জন্য ব্যবহার করে যাতে স্মার্ট ফোনের সাহায্যে তাদের কাজ খুব সহজে এবং খুব দ্রুত পূরণ করা যায়। এখন মোবাইলে এমন উপকারিতা নিয়ে চলে এসেছে যেগুলো আমাদের অনেক উপযোগী। এই নিয়ম গুলি হলো –


"পেপার ছাড়া বিল – যদি আপনি পোস্টপেইড করে থাকেন তাহলে তো আপনারা জানেনই যে মাসের শেষ হওয়ার আগেই একটি বিল চলে আসে, যেটা ১ই জনুয়ারি থেকে আর আসবেনা। ১ই জনুয়ারি থেকে বিল পেপারে নই বরং মেল এর মাধ্যমে পাঠানো হবে। পরিবেশকে ধ্যানে রেখে এই নিয়ম গুলো সরকার চালু করছে। এখন এমনও কিছু অ্যাপস্ আছে যেগুলোতে ফ্রী কলিং এর সাথে মেসেজিং এরও সুযোগ দেওয়া হচ্ছে। আপনাদের জানিয়ে যে, ১ই জানুয়ারি থেকে এই সুযোগ গুলো বন্ধ হতে যেতে পারে। এই ফিচারস গুলোর জন্য টেলিকম কোম্পানির অনেক ক্ষতি হচ্ছে এটার জন্য এই সুবিধা গুলো বন্ধ হয়ে যাবে।"

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.