Top Stories
  1. বাড়ি এলেও কথা বললেন না যোগীঃ মুখ্যমন্ত্রী এড়িয়ে যাওয়ায় ক্ষুব্ধ শহীদের স্ত্রী
  2. কলকাতার নতুন পুলিশ কমিশনার অনুজ শর্মা 
  3. সাংসদ হিসাবে পাওয়া ৩ মাসের বেতন সেনা তহবিলে দান করলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  4. চলে গেলেন সঙ্গীতশিল্পী প্রতীক চৌধুরী
  5. বেঙ্গল ন্যাশনাল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ উত্তরবঙ্গের শিল্পপতিদের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন।
  6. পথ দুর্ঘটনায় মৃত দুই
  7. যেকোনো মুহূর্তে ফের পুলওয়ামা হামলার মতো ঘটনা ঘটাতে পারে জইশ-ই-মহম্মদ
  8. ফের প্রমাণ দিল সেই কাশ্মীর,তবে নাশকতায় নয়,সেনাবাহিনীতে যোগ দিতে চেয়ে পরীক্ষা দিলেন ২৫০০ কাশ্মীরি যুবক।
  9. স্থায়ী ফুল বাজারের দাবি তুলল শিলিগুড়ি হর্টিকালচারাল সোসাইটি
  10. গুজবের জের। এক যুবককে গাছে বেধে মারধোর গ্রামবাসিদের
news-details
politics

এই ইভিএম থাকলে আমেরিকাতেও পদ্ম ফোটাতে পারে বিজেপি – গেরুয়া শিবিরকে তোপ শিবসেনার 

শিলিগুড়ি বার্তা ওয়েবডেস্ক ১১ই ফেব্রুয়ারি:এই ইভিএম থাকলে আমেরিকাতেও পদ্ম ফোটাতে পারে বিজেপি – গেরুয়া শিবিরকে তোপ শিবসেনার 

এবার ইভিএম নিয়ে বিজেপির বিরুদ্ধে মুখ খুলল শিবসেনা। স্পষ্ট জানিয়ে দিল, এমন ত্রুটিপূর্ণ ইভিএম থাকলে লন্ডন-আমেরিকাতেও পদ্ম ফোটাতে পারে বিজেপি। 

গত লোকসভা নির্বাচনের পর থেকেই বিজেপির বিরুদ্ধে ইভিএমে ত্রুটি ও কারচুপির অভিযোগ তুলেছে বিরোধীরা। সেই অভিযোগকেই এখন হাতিয়ার করেছে বিজেপির প্রাক্তন জোটসঙ্গী শিবসেনা। দলীয় মুখপত্র ‘সাম্না’-র সম্পাদকীয় প্রতিবেদনে লেখা হয়েছে, ত্রুটিপূর্ণ ইভিএম থাকলে লন্ডন-আমেরিকাতেও পদ্ম ফুটতে পারে। প্রতিবেদনে লেখা হয়েছে, বিজেপি ভুলে যাচ্ছে, ক্ষমতা আজ রয়েছে কাল নেই। কিন্তু এই বিজেপি ক্ষমতার নেশায় মত্ত। দেশের কোনও জ্বলন্ত সমস্যা নিয়ে এদের মাথাব্যাথা নেই। রাফাল চুক্তি নিয়ে যারা প্রশ্ন তুলেছেন তারা দেশপ্রেমিক।কিন্তু যারা তা করেছে তাদের বিশ্বাসঘাতক বলা হচ্ছে। দেশভক্তির সংজ্ঞাটাও বদলে দিচ্ছে বিজেপি।

রামমন্দির নিয়েও বিজেপি প্রতিশ্রুতি ভঙ্গ করেছে বলে অভিযোগ করা হয়েছে। বলা হয়েছে, ‘সমস্যার সমাধান না করে বিজেপি নেতারা বিরোধীদের কুরুচিকর ভাষায় আক্রমণ করতেই ব্যস্ত। রাজ্যে কৃষকদের দুর্দশা মোচন করতে ব্যর্থ ফডনবিশ সরকার। রাজ্যে ২৪০০০ শিক্ষকের পদ খালি। কৃষকরা বিক্ষোভ দেখাচ্ছেন। আর বিজেপি শুধু লোকসভা নির্বাচনে জেতার কথা ভাবছে’। 

মহারাষ্ট্রের ফডনবীশ সরকারকেও তুলোধনা করা হয়েছে প্রতিবেদনে। লেখা হয়েছে, ‘ফডনবিশ দাবি করছেন এবার লোকসভা নির্বাচনে বিজেপি রাজ্যে ৪৩টি আসন দখল করবে। এরকম আত্মবিশ্বাসের তারিফ করতে হয়। অমিত শাহের সামনে ওই ধরনের আত্মবিশ্বাস দেখানোর জন্য বেশ সাহসের প্রয়োজন। ফডনবিশ বলেছেন তিনি নাকি শরদ পাওয়ারকেও হারাতে পারেন তাঁর নিজের কেন্দ্রে। এরকম আত্মবিশ্বাস থাকলে তো বিজেপি ৫৪৮ আসনও পেতে পারে’।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.