Top Stories
  1. লুচি আলুর দমের পর ' ভারত মাতার জয়' , সব্যসাচীকে ঘিরে সন্দেহ দানা বাঁধছে তৃণমূলের অন্দরেই
  2. বিজেপির ২৭টি আসনে প্রার্থী ঘোষণা হতে পারে আজ।
  3. তিন সহকর্মীকে গুলিতে ঝাঁঝরা করে, আত্মহত্যার চেষ্টা জওয়ানের 
  4. লোকসভা নির্বাচনের প্রার্থী বাছতে বিজেপি দফতরে মধ্য রাত পেরিয়ে গেল মোদী- শাহের
  5. আদিবাসী বলয়ে অর্জুনেই কি ভরশা রাখছেন বিজেপি নেতৃত্ব?
  6. পাঁচ হাজারে লিড দিলেই এক কোটির কাজ?উঠছে প্রশ্ন
  7. উত্তর-পুর্বে জোর ধাক্কা খেল  বিজেপি, দল ছাড়লেন ২ মন্ত্রী, ৬ বিধায়ক 
  8. সাতসকালে মোবাইল হাত সাফাই করতে গিয়ে  উত্তম মধ্যম পেল পকেটমার
  9. ভোটের মুখে পুলিশের জালে আন্তঃরাজ্য অস্ত্র কারবারি 
  10. বিধ্বংসী আগুনে পুড়ে গেল গরু ছাগল সহ বাসগৃহ
news-details
politics

বিকালে সাংবাদিকদের ডাকলেন শোভন বন্ধুনি বৈশাখী, কি বলবেন শুরু জল্পনা 

 

নিজস্ব সংবাদদাতা,১৩ই মার্চ : বুধবার বিকালে সাংবাদিকদের আহ্বান করেছেন অধ্যাপিকা বৈশাখী বন্দোপাধ্যায়। কি কারনে তিনি সাংবাদিকদের মুখোমুখি হতে চাইছেন সে নিয়ে জল্পনা শুরু হয়েছে । 
 কয়েকদিন আগে বৈশাখী এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় সাংবদিকদের বলেছিলেন তাঁরা তাঁদের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন এবং এও বলেছিলেন যে যা করবেন দুজনে মিলেই করবেন । সে দিক দিয়ে এই সাংবাদিক সম্মেলন গুরুত্বপুর্ন হয়ে উঠেছে । 
পাশাপাশি আরেকটি ঘটনাও ঘটে গেছে এরই মধ্যে । বন্ধু শোভন সহ পরিবার নিয়ে ঘুরতে গিয়ে রায়চকে অসহনীয় অবস্থার মধ্যে পড়েছিলেন বৈশাখীদেবী৷ অভিষেক বন্দোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র রায়চকে দেড় দিন তাঁদের হোটেল ঘিরে রাখে সশস্ত্র দুষ্কৃতিরা । চলে কুৎসিত গালাগালি। এমনকি ধর্ষন ও খুনের হুমকি দেওয়া হয় । বলা বাহুল্য অভিযোগ ছিল এই দুষ্কৃতিরা তৃনমূল আশ্রিত। 
ঘটনাস্থল থেকেই ফোন মারফৎ বৈশাখী  ক্ষোভ উগরে দিয়েছিলেন পুলিশের বিরুদ্ধে৷ তারপর কোনও মতে কলকাতায় ফিরে আসা৷ সেই বিষয় নিয়ে কথা বলবেন কি ?  জল্পনা ক্রমশ চড়ছে৷
শোভন-বৈশাখী বিতর্কে পর মন্ত্রীত্ব, মেয়র পদ গেছে শোভনের ৷ দলের কর্মসূচিতেও তাঁর হাজিরা নেই বললেই চলে৷ বিষয়টি নজর এড়ায়নি বিজেরপি নেতাদের৷ ভোটের বাজারে তাঁদের ‘টার্গেট’ ছিলেন শোভন৷ বিষয়টি স্পষ্ট করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ৷ ইঙ্গিতপূর্ণভাবে বলেছিলেন. ‘‘বিজেপির দরজা খোলা আছে’’৷ দিদির ভাইয়ের উত্তর অবশ্য জানা যায়নি৷ 
শোভন প্রকাশ্যে নিরুত্তর দেখে এবার পদ্ম শিবিরের নেতাদের নজরে মিল্লি আল আমিন কলেজের অধ্যক্ষ বৈশাখী বন্দ্যোপাধ্যায়৷ সূত্রের খবর, বিজেপির প্রার্থী হতে প্রস্তাব দেওয়া হয়েছে ‘শোভন বান্ধবী’ বৈশাখীকে৷ শোনা যাচ্ছে কেন্দ্রীয় নেতৃত্বের কথা মতো ইতিমধ্যেই বৈশাখীকে ফোন করে আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হতে প্রস্তাব দিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়।
বিজেপির প্রস্তাব এসেছে, মেনে নিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় নিজেও৷ তবে তাঁর সিদ্ধান্ত এখনও জানা যায়নি৷ আজ বিকেলে কী তাহলে সেই জল্পনারই অবসান হতে চলেছে? মনে করা হচ্ছে, ভোটের আগে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়৷আর বৈশাখীর পথই শোভনের পথ হয়ে উঠছে কিনা সেটাও দেখার ।

 

ইন্টারনেট চিত্র।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.