Breaking News

গোমূত্র আগেও খেয়েছি প্রয়োজনে আবারও খাবো:দিলীপ ঘোষ

Image
 

 


 
 
শিলিগুড়ি বার্তা নিউজ ডেস্কঃ সারা বিশ্বজুড়ে এখন চলছে করোনার আতঙ্ক । আতঙ্ক সৃষ্টি হয়েছে ভারতেও।এখনও পর্যন্ত ভারতে করোনা সংক্রামণে আক্রান্ত হয়েছে ১৩৭ জনের, মৃত্যু হয়েছে ৩ জনের। এই ভাইরাসের এখনও পর্যন্ত কোন প্রতিষেধক  বের না হওয়ায় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে আরও বেশি ।

 
 
সারা দেশ জুড়ে  বিজেপি নেতাদের দেখা যাচ্ছে করোনা ভাইরাসের প্রতিষেধক নিয়ে ঘুরে বেরাতে এবং এই প্রতিষেধক হল  গোমূত্র। কিছুদিন করোনা ভাইরাস মোকাবিলায় দিল্লিতে হিন্দু মহাসভার উদ্যোগে ধুমধাম করে পালিত হল গোমূত্র পার্টি। সেখানে উপস্থিত ছিল প্রায় ২০০ জন মানুষ। একই ঘটনা দেখা গেছে রাজ্য বিজেপির তরফ থেকেও, রাজ্যের বিজেপি নেতাকে দেখা গেছে গ্রামে গ্রামে ঘুরে মানুষকে গোমূত্র খাওয়াতে। এমনকি এই ঘটনার পর রাজ্যের কোথাও কোথাও আবার গোমূত্র এবং গোবরের দোকান ঘুলে বসেছেন কিছু মানুষ।


 
এর আগেও অনেকবার চিকিৎসকেরা বলেছেন গোমূত্র কখনই করোনার প্রতিষেধক নয় বরং গোমূত্র কোন সুস্থ মানুষকে অসুস্থ করে দিতে পারে তাও বারবার বিজেপি নেতাদের দেখা গেছে গোমূত্র খেতে এবং খাওয়াতে। এবার সেই গোমূত্র নিয়ে মুখ খুললেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন গোমূত্র খেয়েছি, এবং প্রয়োজনে আবার খাবো, এতে সমস্যার কি আছে। এই ঘটনার পরেই তার তিব্র নিন্দা করেছেন রাজ্যসভার সাংসদ মানস ভুইঞা। তিনি দিলীপ ঘোষকে উন্মাদ বলেও কটাক্ষ করেছেন।

Share With:


Leave a Comment

  

Other related news