Top Stories
  1. লুচি আলুর দমের পর ' ভারত মাতার জয়' , সব্যসাচীকে ঘিরে সন্দেহ দানা বাঁধছে তৃণমূলের অন্দরেই
  2. বিজেপির ২৭টি আসনে প্রার্থী ঘোষণা হতে পারে আজ।
  3. তিন সহকর্মীকে গুলিতে ঝাঁঝরা করে, আত্মহত্যার চেষ্টা জওয়ানের 
  4. লোকসভা নির্বাচনের প্রার্থী বাছতে বিজেপি দফতরে মধ্য রাত পেরিয়ে গেল মোদী- শাহের
  5. আদিবাসী বলয়ে অর্জুনেই কি ভরশা রাখছেন বিজেপি নেতৃত্ব?
  6. পাঁচ হাজারে লিড দিলেই এক কোটির কাজ?উঠছে প্রশ্ন
  7. উত্তর-পুর্বে জোর ধাক্কা খেল  বিজেপি, দল ছাড়লেন ২ মন্ত্রী, ৬ বিধায়ক 
  8. সাতসকালে মোবাইল হাত সাফাই করতে গিয়ে  উত্তম মধ্যম পেল পকেটমার
  9. ভোটের মুখে পুলিশের জালে আন্তঃরাজ্য অস্ত্র কারবারি 
  10. বিধ্বংসী আগুনে পুড়ে গেল গরু ছাগল সহ বাসগৃহ
news-details
politics

দিল্লিতে অর্জুন সিং , ব্যারাকপুরে চাপ বাড়ল তৃণমূলের 

 

নিজস্ব সংবাদদাতা,১৪ই মার্চ : ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে দ্বিনেশ ত্রিবেদীকে মানতে পারবেননা এমনটা প্রায় প্রকাশ্যেই জানিয়েছিলেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। প্রার্থী হতে চেয়েছিলেন নিজে । কিন্তু মমতা ব্যানার্জী দ্বিনেশকেই প্রার্থী করেন । শোনা যাচ্ছিল মমতা অর্জুনকে বুঝিয়ে ছিলেন কিন্তু বোধহয় অর্জুন বোঝেননি। বুধবার রাতেই দিল্লি উড়ে গেছেন অর্জুন আর তাতেই আশংকা বাড়ছে তৃণমূলের । অর্জুন কি তবে  বিজেপিতে পা বাড়িয়ে ? 
ভাটপাড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক অর্জুন সিংকে বিজেপির প্রার্থী করার প্রস্তাব দিয়েছিলেন মুকুল রায় নিজে। সেই প্রস্তাব পাওয়ার পরে অর্জুন নিজের দলের কাছে ব্যারাকপুর আসনে প্রার্থী হওয়ার দাবী জানান আর এও বলেন যে, অন্য কাউকেই তিনি ব্যারাকপুরে মেনে নেবেননা। কিন্তু মনে করা হয়েছিল মমতা ব্যানার্জী বরফ গলাতে পেরেছেন। যদিও সেই বরফ গলেছে কিনা স্পষ্ট হয়ে যেতে পারে আজই ।  
 ভাটপাড়ার দাপুটে এই তৃণমূল বিধায়ককে নিয়ে শুরু হয়েছে ইত্যাদি নানা জল্পনা৷ এই জল্পনা আরও বাড়িয়ে তুলেছেন অর্জুন সিং নিজে৷ সূত্রের খবর, বুধবার রাতে তিনি দিল্লি উড়ে যান৷ তাঁর এই দিল্লি সফর নিয়ে শুরু হয়েছে নানা প্রশ্ন৷ সূত্রের খবর, বৃহস্পতিবার দিল্লিতে বিজেপির সদর দফতরে তিনি গেরুয়া নামাবলী গায়ে জড়াবেন৷

যদি সত্যি সত্যি অর্জুন সিং দল ছাড়েন তবে তার প্রভাব পড়বে নৈহাটি, হালিশহর, ভাটপাড়া ও বারাকপুর পুরসভাগুলিতে৷ কারণ তাঁর সঙ্গে রয়েছেন প্রায় পঞ্চাশ জন তৃণমূল কাউন্সিলরের সমর্থন৷ অর্জুন বিজেপিতে যোগ দিলে তারাও যে শিবির বদলাবেন তা বলাই বাহুল্য৷ অর্থাৎ লোকসভা ভোটের মুখে বারাকপুর শিল্পাঞ্চলে তৃণমূলকে জোর ধাক্কা দেবে বিজেপি ।

 

ইন্টারনেট চিত্র

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.