Top Stories
  1. বাড়ি এলেও কথা বললেন না যোগীঃ মুখ্যমন্ত্রী এড়িয়ে যাওয়ায় ক্ষুব্ধ শহীদের স্ত্রী
  2. কলকাতার নতুন পুলিশ কমিশনার অনুজ শর্মা 
  3. সাংসদ হিসাবে পাওয়া ৩ মাসের বেতন সেনা তহবিলে দান করলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  4. চলে গেলেন সঙ্গীতশিল্পী প্রতীক চৌধুরী
  5. বেঙ্গল ন্যাশনাল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ উত্তরবঙ্গের শিল্পপতিদের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন।
  6. পথ দুর্ঘটনায় মৃত দুই
  7. যেকোনো মুহূর্তে ফের পুলওয়ামা হামলার মতো ঘটনা ঘটাতে পারে জইশ-ই-মহম্মদ
  8. ফের প্রমাণ দিল সেই কাশ্মীর,তবে নাশকতায় নয়,সেনাবাহিনীতে যোগ দিতে চেয়ে পরীক্ষা দিলেন ২৫০০ কাশ্মীরি যুবক।
  9. স্থায়ী ফুল বাজারের দাবি তুলল শিলিগুড়ি হর্টিকালচারাল সোসাইটি
  10. গুজবের জের। এক যুবককে গাছে বেধে মারধোর গ্রামবাসিদের
news-details
politics

জোড়া অস্ত্রে শান দিতে আজ বাংলায় নরেন্দ্র মোদি!

শিলিগুড়ি বার্তা ওয়েবডেস্ক, ২ ফেব্রুয়ারি: অমিত শাহের পর এবার রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। আজ বাংলায় তার দুটি সভা করার কথা। প্রথম সভাটি ঠাকুর নগরে, সেখান থেকে যাবেন দুর্গাপুরে। নরেন্দ্র মোদিকে দিতে ৮ফেব্রুয়ারি ব্রিগেড করানোর উদ্যোগ নিয়েছিল বিজেপি।কিন্তু, সেইপথে না গিয়ে একাধিক সভা করার কৌশল নিয়েছিল দিল্লি বিজেপি। বার বার নির্ঘন্ট বদলের পর অবশেষে আজ, ঠিক বামেদের ব্রিগেডের আগের দিন 'নমবানি' শুনতে পারবেন বিজেপি কর্মী সমর্থকেরা।

সকাল ১১:১৬৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে অবতরণ করবে মোদির উড়ান। সেখান থেকে ঠাকুর নগর। মতুয়া মহাসঙ্ঘের সভায় তাঁকে সংবর্ধনা দেওয়া হবে। বিজেপির ব্যানারে না হলেও এটি আদতে তাদেরই সভা। এরপর মোদির গন্তব্য দুর্গাপুর।
অতিসম্প্রতি লোকসভায় নাগরিকত্ব বিল পাশ করেছে মোদি সরকার। এই বিল কার্যকর হলে আফগানিস্তান,পাকিস্তান ও বাংলাদেশে নির্যাতিত সংখালঘুদের ভারতে নাগরিকত্ব পাওয়ার রাস্তা অনেকটাই মসৃণ হবে। বিলটির বিরোধিতায় কক্ষত্যাগ করেছিল তৃণমূল। উদ্বাস্তু মতুয়াদের সভায় এনিয়ে নিশ্চিতভাবেই তৃণমূল কে নিশানা করবেন প্রধানমন্ত্রী। রাজ্যে এসে অমিত শাহ তার আভাস দিয়ে গিয়েছেন। হিন্দুদের নাগরিকত্ব দিতে তৃণমূল সরকারের সদিচ্ছার অভাব রয়েছে বলে অভিযোগ তুলবেন মোদি।
লোকসভা ভোটে বাংলার উদ্বাস্তুদের ভোট পকেটে পুড়তে চাইছে বিজেপি।আর নাগরিকত্ব ইস্যুতে সরব হলে দেশভাগের পর এপারে আসা উদ্বাস্তুদের আবেগও বিজেপির সঙ্গে থাকবে।এর পাশাপাশি লোকসভা ভোটের আগে পোক্ত হবে মেরুকরণ।
বিগত সভায় তৃণমূল নেত্রীর ছবি প্রসঙ্গ তুলে জোরালো আক্রমণ করে গিয়েছিল অমিত শাহ। সেই আক্রমণের চড়া সুর নরেন্দ্র মোদির গলাতেও থাকবে বলে দিল্লি বিজেপি সূত্রের খবর। 'সেনাপতি' যেখানে শেষ করেছিলেন, সেখান থেকেই তৃণমূলকে ক্রমনের দায়িত্ব কাঁধে নেবেন নরেন্দ্র মোদি।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.