Top Stories
  1. শর্ট শার্কিটের ফলে আগুন লাগলো একটি খড় বোঝাই লরিতে
  2. ব্রিগেডের সাফল্য কামনা করে রাহুলের শুভেচ্ছা মমতাকে
  3. শিলিগুড়িতে উদ্ধার বিপুল পরিমানের মদ
  4. ক্যানিং স্টেশন থেকে ধরা পড়লো ভুয়ো টিকিট কালেক্টর
  5. অস্ট্রেলিয়াকে ৭উইকেটে হারিয়ে সিরিজ জিতল ভারত
  6. সুন্দরবনে জলপথে অভিযান চালিয়ে আটক ২ টি বাংলাদেশের ট্রলার,উদ্ধার কয়েকশো কোটি টাকার পোশাক
  7. তৃনমূল আত্মবিশ্বাস হারিয়ে জনবিরোধী কাজ করছে, তৃনমূল গায়ের জোরে বাঁশ লাগিয়ে মানুষ কে বিগ্রেডে নিয়ে যেতে চাইছে, বিগ্রেডে কোন কাজের লোক আসছে না
  8. মাদক সহ আটক কুখ্যাত দুস্কৃতি
  9. বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে
  10. রেললাইনের ধার থেকে উদ্ধার এক মৃত সদ‍্যজাত কন‍্যাসন্তান
news-details
politics

পুরুলিয়াতে পথ অবরোধ বিক্ষোভে সামিল হলো জেলা বিজেপি

 

পুরুলিয়া, ০৯ ডিসেম্বর: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে সরগরমে উত্তপ্ত ছিল গোটা রাজ্য।এইবার পুরুলিয়া জেলাতেও পথ অবরোধ বিক্ষোভে সামিল হলো জেলা বিজেপি। 


শুক্রবার দুপুরে পুরুলিয়া শহরের জেলা স্কুল মোড় সহ জেলার বিভিন্ন প্রান্তে এই অবরোধ কর্মসূচি পালন করা হয়। সকাল থেকে দফায় দফায় চলে বিক্ষোভ কর্মসূচি। এদিন কাতারে কাতারে বিজেপি সমর্থক একত্রিত হয়ে অবরোধ কর্মসূচি করে। 
উল্লেখ্য, দলীয় সভা সেরে ফেরার পথে হুগলির চণ্ডীতলায় নিগৃহীত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ৷ বাদ যাননি রাজ্য নেতা জয় বন্দ্যোপাধ্যায়ও৷ ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে পথে নামল বিজেপির কর্মী সমর্থকরা৷ যা কার্যত পরিণত হল গেরুয়া শিবিরের সাংগঠনিক শক্তি প্রদর্শনের হাতিয়ার। তার জেরেই এই প্রতিবাদ-বিক্ষোভ ।
পুরুলিয়া জেলার এই অবরোধের জেরে আটকে পড়ে বহু যানবাহন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুরুলিয়া সদর থানার পুলিশ।


পাশাপাশি বিজেপির বিক্ষোভ মিছিল ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল আসানসোল দক্ষিন থানার গীর্জা মোড়ে এলাকাতেও। আজ বিকেলে আসানসোল স্টেশন এলাকা থেকে বিজেপির ওবিসি মোর্চার উদ্যোগে একটি প্রতিবাদ মিছিল সংগঠিত করা হয়। উপস্থিত ছিলেন জেলা সভাপতি লক্ষ্মন ঘোড়ুই, অরিজিত রায় সহ অনান্যিব্রগীর্জা মোড়ের কাছে মিছিল আসতেই ব্যাপক বিক্ষোভ সুরু হয়।। শেষ পর্যন্ত টুকরো টুকরো হয়ে যায় কুশপুতুল।গীর্জা মোড়ের কাছে মিছিল আসতেই ব্যাপক বিক্ষোভ শুরু হয়। জিটি রোডে অবরোধ তুলতে ও মুখ্যমন্ত্রীর কুশপুতুলকে আগুন দেওয়া রুখতে পুলিশ ও বিজেপি সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি বেঁধে যায়। মুখ্যমন্ত্রীর কুশপুতুলে আগুন লাগাতে গেলে পুলিশ ও বিজেপি সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি বেধে যায়।শেষ পর্যন্ত টুকরো টুকরো হয়ে যায় কুশপুতুল। ঘটনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয়।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.