Breaking News

ব্যর্থ প্রেমের জ্বালায় আত্মঘাতী যুবক

Image
 

বাবাই পাল, বক্সীরহাট: ব্যর্থ প্রেমের আঘাত হৃদয় চূর্ণ-বিচূর্ণ করে  দিতে সর্বদাই পটু। তবে অতিরিক্ত আঘাত শুধু হৃদয় না, প্রভাব ফেলে মস্তিষ্কেও। এমনই এক মর্মান্তিক ঘটনার শিকার হয়ে প্রান হারালেন এক যুবক। 

আজ তুফানগঞ্জ ২ ব্লকের অন্তর্গত বক্সিরহাটের ভানুকুমারি ৩ নং এলাকায় বছর ২৩-এর সমীর পন্ডিত অকালে প্রান বিসর্জন দিলেন ত্রিকোণ প্রেমের শিকার হয়ে, এমনটাই দাবি করছেন স্থানীয় বাসিন্দারা।

সমীরের ভাই জানায়, তার দাদা দীর্ঘদিন ধরে কোচবিহার টাকাগাছ  একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। বর্তমানে সেই সম্পর্কে ভাঙন ধরায় আঘাত সহ্য করতে না পেরে আত্মঘাতী হতে হলো সমীরকে। এই কি প্রেমের পরিণতি! যদি এই পরিণতি হয় তবে চাইনা এমন ভালোবাসা।

সমীরের ভাইয়ের দাবি, "অকালে প্রাণ হারাতে হয়েছে আমার দাদাকে। যে মেয়েটির কারণে আজ আমার দাদা আত্মঘাতী হয়েছে, সেই মেয়েটির কঠিন থেকে কঠিনতম শাস্তি দাবি রাখছি।" এই মুহূর্তে  গোটা পরিবার শোকের ছায়ায় আচ্ছন্ন।

সমীরের বাবা নেপাল বাবু জানান, তিনি আগের থেকে কিছু জানতেন না। আজকে সকালে যখন তার ঘর থেকে একটি সুইসাইড নোট পান, তখন তিনি ঘটনাটি বুঝতে পারেন যে তার ছেলে কোন একটি মেয়ের সাথে প্রেমে আবদ্ধ ছিল। এই ঘটনাটি নিয়ে তিনি বক্সা থানায় অভিযোগ করেছেন এবং পুলিশও তদন্ত শুরু করেছে। বর্তমানে মৃতদেহটি কোচবিহার এন জি হসপিটালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Share With:


Leave a Comment

  

Other related news