news-details
State

অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যানারের ছবি ছিড়ে ফেলার অভিযোগ উঠল দুস্কৃতিদের বিরুদ্ধে

 


সৌতিক চক্রবর্তী, বীরভূম, ০৬ ডিসেম্বর : জনসভার ঠিক তিনদিন আগেই বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ব্যানারের ছবি ছিড়ে ফেলার অভিযোগ উঠল দুস্কৃতিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমে সিউড়ি থানার অন্তর্গত কড়িধ্যা গ্রামে। ঘটনাটির তদন্তে নেমেছেন সিউড়ি থানার পুলিশ আধিকারিকেরা। 

জানা গেছে যে,আসন্ন বিগ্রেডের জনসভাকে সামনে রেখে আগামী ৯ই ডিসেম্বর সিউড়ি থানার অন্তর্গত কড়িধ্যা গ্রামে তৃণমূলের একটি জনসমাবেশ করার কথা ছিল। এই সভাতে প্রধান বক্তা হিসাবে আসতেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেইজন্য এই সভাতে যাতে কোথাও কিছু ক্ষামতি না থাকে সেজন্য কড়িধ্যা গ্রামে তৃণমূল নেতৃত্ব সবকিছু আয়োজন করার সাথে দুটি অস্থায়ী গেটও তৈরি করেছিল। একটি গেট করেছিল ৬০ নম্বর জাতীয় সড়কের কাছে ওই গ্রাম ঢোকার মুখে এবং অপর গেটটি করেছিল সভাস্থলের কাছে। ওই গেট দুটোতেই লাগানো ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও আর একদিকে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি। 
অভিযোগ,রাতের অন্ধকারে কেউ বা কারা ওই ব্যানারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও অনুব্রত মণ্ডলের ছবি ছিড়ে ফেলে দেয়। তারপর থেকেই ওই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। 

বীরভূমে সিউড়ি থানার অন্তর্গত কড়িধ্যা গ্রামে ১ নম্বর ব্লকের ব্লক সভাপতি স্বর্ণ সিনহা জানান, "এই ঘটনাটি আমাদের সকালে নজরে আসে। আমরা এটা কে বা কারা করলো এই মুহূর্তে কিছু বলতে পারছি না। তবে ঘটনাটি সিউড়ি থানায় জানিয়েছি। ওনারা এই ঘটনার তদন্ত করবেন। ইতিমধ্যে ওই গেট গুলিতে আমরা নতুন করে ছবি লাগিয়ে দিয়েছি"। 

তবে এই ঘটনায় কোনো রাজনৈতিক দলের দিকে অভিযোগ করেননি কড়িধ্যা গ্রামে ১ নম্বর ব্লকের ব্লক সভাপতি স্বর্ণ সিনহা।
 

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.