Breaking News

স্বামী বিবেকানন্দ ১৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে পুস্তক প্রদর্শনী উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে

Image
 

নিজস্ব সংবাদদাতা,১৪জানুয়ারি: স্বামী বিবেকানন্দ ১৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে পুস্তক প্রদর্শনী আয়োজন করা হল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে।এই প্রদর্শনী চলবে আজ(মঙ্গলবার) থেকে আগামী ১৭ জানুয়ারি পযন্ত। স্বামী বিবেকানন্দের ওপরে ২৫৭ টা পুস্তকের ওপরে ছিল এইদিনের প্রদশনী। এদিন প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বামী আত্মাপ্রিয়ানান্দা। এছাড়াও এইদিন একটি অনুষ্ঠান সভার আয়োজনও করা হয়েছে এবং সেই সভাতে উপস্থিত ছিলেন কলা ও বাণিজ্যিক বিভাগের ডিন সঞ্চারী মুখার্জী। রেজিস্ট্রার দিলীপ সরকার।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরিয়ান মৃগাঙ্ক মন্ডল এইদিন বলেন আমাদের লাইব্রেরীযে বিভিন্ন পর্যায়ের পড়ুয়ারা আছে তারা বিভিন্ন ধরণের বই পান এছাড়াও বাইরের যে পড়ুয়ারা রয়েছে তারাও এখানে বই ব্যবহার করতে পারেন এবং এখানে কোন বেতন নির্ধারণ নেই।

রামকৃষ্ণ মিশন বিবেকানন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বামী আত্মাপ্রিয়ানান্দা বলেন অনেক বই আছে যে গুল সহজে পাওয়া যায় না, খুবই পুরনো বই। আমিও প্রথম দেখলাম সেই বই গুলকে। আর সবচেয়ে ভাল বিষয় এই বই গুল পড়ুয়াদের জন্য উপলব্দি করা হয়েছে। সকলে বিবেকানন্দের বই পড়ুক এবং তার ধর্মের প্রতি ধারণা লাভ করুক।

Share With:


Leave a Comment

  

Other related news