Breaking News

সমাজসেবী জয় মূর্মুর  ২৬ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন 

Image
 

নিজস্ব সংবাদদাতা,১৬ ফেব্রুয়ারি: সমাজসেবী জয় মূর্মুর  ২৬ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে হবিবপুর ইয়ং ক্রিস্টান কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে,  ওয়েস্টবেঙ্গল ভেটেরিনারি এলাম নি এসোসিয়েশন হবিবপুর ব্লক প্রশাসন ও ভারত স্কাউট অ্যান্ড গাইড মালদা, পাকুয়াহাট সমবেত প্রয়াস এর  সহযোগিতায়  আজ হবিবপুর ব্লকের দক্ষিণ খড়িবাড়ি সেন্ট পল প্রাইমারি স্কুল প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান শিবির এবং স্কুলের আবাসিক বাচ্চাদের মধ্যে অধ্যায়ন সামগ্রী এবং খেলাধুলার সামগ্রী বিতরণ করা হলো। 

 সংগঠনের পক্ষ থেকে পেন্সিল এবং তার সাথে ওদের কিছু খেলাধুলা সামগ্রী যেমন ক্রিকেট ব্যাট বল এবং  কেরাম বোর্ড দেয়া হয়েছে। আজকের এই রক্তদান শিবিরে ২৬ জন রক্তদাতা করেন।  রক্ত দাতাদের  প্রত্যেককে হবিবপুর ব্লক প্রশাসনের পক্ষ থেকে একটি করে মেহগনি গাছ দেওয়া হয়  এবং সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপণ করা হয়।
উপস্থিত ছিলেন ডা: তপন রজক সম্পাদক ভেটেনারি অ্যাসোসিয়েশন ডা: তাত্ত্বিক দাস সভাপতি ভেটেনারিঅ্যাসোসিয়েশন  ,বরুণ সরকার সম্পাদক পাকুয়াহাট সমাবেশ প্রয়াস,  অনিল কুমার সাহা জেলা রক্তদান শিবির আহ্বায়ক ভারত স্কাউটস্ অ্যান্ড গাইডস্ মালদা,  তপন রায় আরো অনেকে। সকলকে ধন্যবাদ জানান ডা: তুষার কান্তি বণিক মহাশয়।

Share With:


Leave a Comment

  

Other related news