news-details
North Bengal

আলিপুরদুয়ারের ফেসবুক কান্ডে পদ খোয়ালেন জেলাশাসক?

ফালাকাটা, ০৭ জানুয়ারি: আলিপুরদুয়ারের ফেসবুক কান্ডে এবার নয়া মোড়। দশ দিনের ছুটির পর খোয়াতে হবে কি তার এই জেলাশাসকের পদ? সরানো হবে কি জেলা শাসকের পদ থেকে? ঠিক কি জানালেন উত্তরবঙ্গের ডিভিশনাল কমিশনার বরুণ রায়।  এ প্রসঙ্গে তিনি আরও জানান, নিখিল নির্মলকে আপাতত ছুটিতে পাঠানো হলো। বর্তমানে জেলার দায়িত্বে থাকবেন অতিরিক্ত জেলাশাসক।


প্রসঙ্গত, আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মলের স্ত্রী নন্দিনী কৃষ্ণানকে সম্প্রতি ফালাকাটার বিনোদ কুমার নামে এক যুবক সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করে বলে অভিযোগ করেন তিনি। এরপরই অভিযুক্ত ওই যুবককে ডেকে পাঠানো হয় ফালাকাটা থানায়৷ সেখানেই তাকে আলিপুরদুয়ারের জেলাশাসক স্বস্ত্রীক অভিযুক্ত বিনোদকে বেধরক মারধর করেন। এমনকি অভিযুক্তকে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ৷ এরপর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। মারধরের সময়কার ভিডিও ভাইরাল হতেই শুরু হয় বিতর্ক৷ কেন অভিযুক্তকে মারধর করে জেলাশাসক আইন নিজের হাতে নিলেন প্রশ্ন তোলেন অনেকেই৷ এরপরেই জেলাশাসকের বিরুদ্ধে পদক্ষেপ নেয় নবান্ন।
জেলাশাসক নিখিল নির্মলকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নেয় রাজ্য প্রশাসন। এই প্রসঙ্গে উত্তরবঙ্গের ডিভিশনাল কমিশনার বরুণ রায় জানান, “তাঁকে ছুটিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এখন আলিপুরদুয়ারের জেলাশাসকের দায়িত্ব সামলাবেন অতিরিক্ত জেলাশাসক”।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.