Top Stories
  1. সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভূমি পেডনেকারের চামড়া পুড়ে যাওয়া ছবি!
  2. সল্টলেকে গভীর রাতে চললো দুষ্কৃতী তান্ডব, ভাঙা হয়েছে পাইপ লাইন!
  3. জ্বরের রোগী বেপাত্তা হাসপাতাল থেকে, ব্যাখ্যা নেই কর্তৃপক্ষ এবং পুলিশের কাছে!
  4. বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির ব্যান্ডেলের বাড়িতে দুষ্কৃতী হামলা!
  5. ভাতারে কবর থেকে এক শিশু কন্যার দেহ উদ্ধার করছে পুলিশ
  6. মাথায় বন্দুক ঠেকিয়ে নববধূকে নিয়ে পালাল প্রেমিক
  7. জন আক্রোশ সভা'য় বক্তব্য রাখতে গিয়ে থাপ্পর  খেলেন  কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল
  8. ভোটের আগে সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি  করছে তৃণমূল অভিযোগ বিজেপির, বিজেপি যুব সভাপতির বাড়িতে বোমাবাজি ।
  9. মঞ্চে বক্তব্য রাখছিলেন কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল, হঠাৎ সাদা পাজামা পাঞ্জাবি পরিহিত এক ব্যক্তি মঞ্চে উঠে সরাসরি থাপ্পড় মারলেন তাকে
news-details
Nation

পুলিশ আধিকারিকের মেয়েই গণধর্ষনের শিকার যোগীর রাজ্যে!

 


শিলিগুড়ি বার্তা ওয়েব ডেস্ক,১৫ই এপ্রিল:

 খোদ পুলিশ আধিকারিকের মেয়েই হলেন গণধর্ষনের শিকার। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে যোগী আদিত্যনাথ শাসিত উত্তরপ্রদেশের লখনৌতে। অপরাধীদের হন্যে হয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ । নির্বাচনের আগে আবারও এই ধরনের ঘটনায় বিপাকে বিজেপি সরকার।
জানা গেছে, চাকরির টোপ দিয়ে ওই তরুনীর কাছ থেকে বেশ কিছু টাকা নিয়েছিল দুষ্কৃতিরা। কিন্তু দীর্ঘদিন ঘোরানোর পরও চাকরি না হওয়ায় টাকা ফেরত চান ওই তরুনী। টাকা ফেরৎ দেওয়ার অছিলায় যুবতীকে ডেকে নিয়ে এই ঘটনা ঘটানো হয়।লখনউয়ের মলিহাবাদের বাসিন্দা ওই তরুনী থানায় অভিযোগ দায়ের করেছেন অভিযুক্তদের নামে। 
     বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে লখনউয়ের বিভূতি খাদে। চলতি গাড়িতে তরুণীকে ধর্ষণ করে তেলিবাগ রোডে তাকে ফেলে রেখে যায় দুষ্কৃতিরা বলে অভিযোগ। বর্তমানে চিকিৎসাধীন ওই তরুণী। অভিযুক্ত চার জনের নামেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনার সূত্রপাত এক বছর আগে। চাকরি দেওয়ার নাম করে তরুণীর কাছ থেকে ৫০,০০০ টাকা নেয় তরুণীর পরিচিত বাবলু ও কাশীরাম। কিন্তু টাকা নেওয়ার পর থেকেই বিভিন্নভাবে তাকে ঘোরাতে তাকে বলে অভিযোগ। অবশেষে অবস্থা বেগতিক দেখে চাকরির আশা ত্যাগ করে বাবলু ও কাশীরামের কাছ থেকে টাকা ফেরত চান তরুণী। টাকা ফেরত দেওয়ার নাম করে তাকে ডেকে পাঠান হয় বিভূতি খাদে। সেখানেই তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ তরুনী।

বাবলু , কাশীরাম ছাড়াও আরও ২ জন তার ওপর পাশবিক অত্যাচার করে বলে জানান তরুণী। অভিযুক্তরা সকলেই তার পরিচিত হওয়ায় প্রত্যেককেই চিহ্নিত করা সম্ভব হয়েছে। বাবলু, কাশীরাম ছাড়াও হরিশ এবং জে পি গুপ্ত নামে আরও দুই অভিযুক্তের নামেও অভিযোগ দায়ের করা হয়েছে। তরুণী জানান, বাবলুর কথা মত বৃহস্পতিবার সন্ধ্যায় বিভূতি খাদে যেতেই, তাকে চলতি গাড়িতে টেনে তুলে লখনউয়ের শহিদ পাথে চলে যায় তারা। চার জন মিলে ১ ঘণ্টা ধরে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পরে তাকে ফেলে রেখে যায় তেলিবাগ রোডে। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
২০১৩ সালে তরুনীর বাবা পুলিশের চাকরি থেকে অবসর নেন। খোদ পুলিশ আধিকারিকের মেয়ের সঙ্গে এই ঘটনা ঘটায় রাজ্যের আইন শৃঙ্খলার দুরবস্থা নিয়ে পথে নেমেছেন বিরোধীরা ।

 

 

ইন্টারনেট ছবি।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.