news-details
Nation

থানায় থানায় অভিযোগ করতে আসা মানুষদের জন্য চা ও পানীয় জলের ব্যবস্থা  রাখার কথা বললেন বললেন রাজনাথ

 দিল্লী, ৮ নভেম্বর: মানুষের সঙ্গে ভদ্র ব্যবহার করতে অসুবিধা কোথায়? কেন মানুষ পুলিশকে বন্ধু ভাবতে পারেনা? কেন অভিযোগ জানাতে থানায় যেতে মানুষ ভয় পাবে? এরকমই এক গুচ্ছ প্রশ্ন ছুড়ে দিলেন কেন্দ্রীয় সরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিংহ । 


দিল্লী পুলিশের হাতে ৩০০ রাফতার মোটরবাইক তুলে দিতে এসে পুলিশ কে রীতিমত তুলোধনা করে দিলেন রাজনাথ সিং। তাছাড়াও দিল্লীর পুলিশকে তো সারাদেশের পুলিশের রোল মডেল হওয়া উচিৎ বলে জানান তিনি। আপনারা ভালো ব্যবহার করুন সাধারণ মানুষের সঙ্গে। তিনি বলেন যে থানায় যারা অভিযোগ জানাতে আসেন তাদেরকে পানীয় জল দেওয়া তাদের সাথে ভালো ব্যবহার করা উচিত পুলিশের, সেই সঙ্গে থানায় চায়ের স্টল রাখার কথাও বলেন তিনি তিনি বলেন যে তার দপ্তর থেকে টাকা বরাদ্দ করা হবে এর জন্য। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি পুলিশের প্রধান অমূল্য পটনায়েক, দিল্লীর লেফটনেন্ট গভর্নর অনিল বাইজলাল প্রমূখরা । সেখানেই পুলিশ পেট্রলিংয়ের জন্য ৩০০ দ্রুতগামী রাফতার মোটর বাইক তুলে দেন সিংহ। রাজনাথ এদিন জানান, দিল্লী পুলিশকে আরও সক্রিয় করার জন্য ইতিমধ্যেই ৪০০০ কর্মী নিয়োগের ছাড়পত্র দিয়েছে কেন্দ্র বাকি ৮০০০ পুলিশ কর্মী নিয়োগে সরকার উদ্যোগী হচ্ছে।

You can share this post!

Comments System WIDGET PACK