news-details
Nation

অনরঙ্গ ছবি দিয়ে ব্লাকমেইলিং করা হচ্ছে ব্লগ করে জানালেন অ্যামাজন কর্তা বেজোস 

অনরঙ্গ ছবি দিয়ে ব্লাকমেইলিং করা হচ্ছে ব্লগ করে জানালেন অ্যামাজন কর্তা বেজোস 

 

নিজস্ব সংবাদদাতা,০৮ ফেব্রুয়ারী: বিশ্বের শীর্ষ ধনকুবের অ্যামাজন ডটকমের প্রতিষ্ঠাতা জেফ বেজোসকে ‘অন্তরঙ্গ ছবি’ দিয়ে ব্লাকমেইল করার অভিযোগ উঠেছে। মার্কিন ট্যাবলয়েড সাময়িকী ন্যাশনাল এনকোয়ারারের মালিকের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার এক ব্লগ পোস্টে একটি ইমেইলের কথা উল্লেখ করে বোজেস এমনটাই জানিয়েছেন। 

 

 বেজোস বলছেন, ওই ট্যাবলয়েডটি কীভাবে তার ব্যক্তিগত বার্তা পেল সেটি তিনি তদন্ত করতে চান । কিন্তু ট্যাবলয়েডটির পরিচালনা প্রতিষ্ঠান আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন তাকে এই তদন্তে থেকে দূরে রাখতে চাইছে।

 

বেজোস এবং তার স্ত্রী ম্যাককেনজি গত মাসে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেন। এর পরপরই পরকীয়া প্রেমের খবর প্রকাশ করে এনকোয়ারার। বেজোসের এই অভিযোগের বিষয়ে জানতে বিবিসির পক্ষ থেকে অনুরোধ করলেও কোন মন্তব্য করেনি এনকোয়ারার নামক সংস্থাটি

 

বৃহস্পতিবার ব্যক্তিগত ব্লগে বোজেস একটি ই-মেইল পোস্ট করে দাবি করেন, সেই মেইলটি এএমআইয়ের একজন প্রতিনিধি তাকে পাঠান। যেখানে বেজোসের প্রেমিকা টিভি উপস্থাপিকা লরেন সানচেজের সাথে ‘অন্তরঙ্গ ছবি’ প্রকাশ করার হুমকি দেওয়া হয়েছে।

 

বেজোস পোষ্টে লেখেন, "ব্লাকমেইল কিংবা তাকে পরাজিত করতে চাঁদাবাজির বিষয় থাকা সত্ত্বেও তারা আসলে আমাকে কী পাঠিয়েছিল সেটি প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। যদিও তাদের হুমকি অনুসারে আমার হয়রানি এবং ব্যক্তিগত খরচ হওয়ার সম্ভাবনা আছে।"

 

এর আগে এক ব্লগ পোস্টে বেজোস লিখেছিলেন এএমআইয়ের সাথে প্রেসিডেন্ট ট্রাম্পের সম্পর্ক আছে। তিনি ওয়াশিংটন পোস্টের মালিক হওয়ার কারণে তিনি অনেক প্রভাবশালী ব্যক্তিদের শত্রুতে পরিণত হয়েছেন। যাদের মধ্যে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একজন। তিনি এএমআইয়ের মালিক ডেভিড প্যাসকরের বন্ধুও বটে।

 

এএমআই সম্প্রতি স্বীকার করেছে যে, তারা ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সময় ট্রাম্পের সাথে সম্পর্ক আছে এমন একজন প্লে-বয় মডেলকে চুপ রাখতে দেড় লাখ ডলার অর্থও দিয়েছিলেন।

 

তিনি আরো লিখেছেন, -আমি অবশ্যই চাই না যে ব্যক্তিগত ছবি প্রকাশ হোক। তবে এএমআইয়ের সাংবাদিকতার সুযোগকে হাতিয়ার হিসেবে ব্যাবহার করার অনেক সুনাম আছে।

 

তিনি হুঁশিয়ারি দিয়ে জানান, আমি তাদের(এএমআইয়ের) ব্লাকমেইল, রাজনৈতিক আক্রমণ এবং দুর্নীতে অংশ নিবো না। আমি এগুলোর বিরুদ্ধে দাঁড়িয়ে শেষ পর্যন্ত কী হয় দেখতে যেতে চাই।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.