Breaking News

রণক্ষেত্র রাজধানীকে শান্ত করতে নামানো হল ৪৫ কোম্পানি আধাসেনা!

Image
 

নিউজ ডেস্ক,২৬ ফেব্রুয়ারিঃ 
রনক্ষেত্রে পরিনত হয়েছে রাজধানী। দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০। উত্তরপূর্ব দিল্লির ৪ জায়গায় কার্ফু জারি করা হয়েছে।মঙ্গলবারই ৩৫ কোম্পানি আধাসেনা নামানো হয়েছিল, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতেই আরও সেনা নামানোর সিদ্ধান্ত। মূলত স্পর্শকাতর এলাকাগুলিতে এই বাহিনী মোতায়ন করা হবে ব্লে জানা গিয়েছে।
মঙ্গলবার সন্ধেয় নতুন করে উত্তর-পূর্ব দিল্লির একাধিক এলাকা অশান্ত হয়ে ওঠে। চাঁদবাগে সিএএ ও এনআরসির প্রতিবাদে পথে নামেন মানুষ। অনেককে লােহার রড, লাঠি নিয়েও দাপাদাপি করতে দেখা যায়। উল্টোদিকে, আন্দোলন দমনের নামেও কয়েকশাে লােক জড়াে হয় এলাকায় মুহূর্তে সংঘর্ষ বেঁধে যায় দু'পক্ষের মধ্যে। এরই মধ্যে রাস্তায় টায়ার জ্বালিয়েও বিক্ষোভ শুরু করে কয়েকজন। পুলিশ লাঠি উঁচিয়ে তেড়ে গিয়ে বিক্ষোভ তুলে দেয়৷
রাজধানীর পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা বলেছেন কেজরিওয়াল দিল্লির যে এলাকাগুলিতে অশান্তি ছড়িয়েছে সেই এলাকার বিধায়কদের সঙ্গেও কথা বলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। 
প্রসঙ্গত, পপরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেনা নামানাের পক্ষে সওয়াল করেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল।বুধবার সকালে তিনি টুইটারে
লিখেছেন, যে এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে তিনি আর্জি জানাবেন। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসুক, এটাই চাইছেন তিনি।

Share With:


Leave a Comment

  

Other related news