Breaking News

'আমি দীপিকার বড় ভক্ত, তাঁর ফিল্ম দেখেই মেয়ের নাম রেখেছি!' ট্রোলের নিন্দা বাবুলের

Image
 

নিজস্ব সংবাদদাতা,১৫ জানুয়ারি: JNU-এ আক্রান্ত ছাত্রদের সঙ্গে দেখা করতে যাওয়ায় যাঁরা বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে বক্রোক্তি করেছেন, তাঁদের নিন্দা করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি জানান, 'আমি দীপিকার খুব বড় অনুরাগী।'

JNU-এ যাওয়ায় ছাপাক অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় যে ট্রোলের শিকার হতে হয়েছে, সে বিষয়ে প্রশ্ন করা হলে বাবুল বলেন, 'আমি দীপিকা পাড়ুকোনের খুব বড় অনুরাগী। ইয়ে জওয়ানি ইয়ে দিওয়ানিতে তাঁর চরিত্র নয়নার নামে নিজের ছোট মেয়ের নাম রেখেছি। কেউ যদি তাঁর বিরুদ্ধে কটূক্তি করে থাকেন, আমি তার নিন্দা করব। কোথাও কোনও খারাপ শব্দের ব্যবহারই গ্রহণযোগ্য নয়।' অভিনেত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় যে অপমানজনক মন্তব্য করা হয়েছে, তারও নিন্দা করেন আসানসোলের সাংসদ।

মুখে কাপড় বেঁধে রাতের অন্ধকারে JNU-তে ঢুকে তাণ্ডব চালিয়েছিল কয়েকজন। মারধর করা হয় ছাত্রনেতা ও অধ্যাপকদের। সেই ঘটনায় ছাত্রদের পাশে দাঁড়িয়ে ৭ জানুয়ারি JNU-তে যান দীপিকা। দেখা করেন আক্রান্ত ছাত্রনেত্রীর সঙ্গে। আন্দোলনকারীরা দীপিকার এই পদক্ষেপকে কুর্নিশ জানালেও স্মৃতি ইরানি-সহ বিজেপির অনেক নেতাই তাঁকে কটাক্ষ করেছেন। তাঁর ফিল্ম ‘ছপাক’ বয়কট করার দাবিও ওঠে অনলাইনে। তবে এ বার বিজেপির শীর্ষ নেতা বাবুল দীপিকার পাশে দাঁড়ালেন। তবে দীপিকার এই পদক্ষেপ অনেকের ভালো লাগেনি বলে মন্তব্য করেছেন তিনি।

Share With:


Leave a Comment

  

Other related news