Breaking News

চাকরী প্রার্থীদের জন্য সুখবর,১৩৫৫ শূন্যপদে কেন্দ্রীয় সরকারি চাকরিতে নিয়ােগ বিজ্ঞপ্তি SSC-র

Image
 

নিউজ ডেস্ক,২৫ ফেব্রুয়ারিঃকেন্দ্রের সেন্ট্রাল স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে ১৫১৮ শূন্যপদে নিয়ােগ। মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, গ্র্যাজুয়েট স্তরে আবেদন করা যাবে। যােগ্যতা: বিভিন্ন পদের ভিত্তিতে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও স্নাতক প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসির নতুন ওয়েবসাইটে রেজিশেন করতে হবে। আগে করা থাকলে নতুন করে রেজিশেন দরকার নেই। রেজিশেন আইডি,পাসওয়ার্ড দিয়ে নিজের প্রােফাইলের মধ্যে
বিভিন্নপদে শিক্ষাগত যােগ্যতার বিত্তিতে আবেদন করা যাবে।
বয়সসীমা: বয়সের নিম্নসীমা ১৮, উৰ্দ্ধসীমা পদ অনুযায়ী পরিবর্তিত।
আবেদন: অনলাইনে করতে হবে আবেদন। বিভিন্ন পদের জন্য আবেদন করা যাবে অনলাইনে। পদ অনুযায়ী আলাদা করে আবেদন ফি দিতে হবে।আগামী ২০ মার্চ পর্যন্ত আবেদন করা যাবে।
আবেদন ফি: আবেদন করার জন্য সাধারণ প্রার্থীদের ১০০ টাকা ফি দিতে হবে। অনলাইনের মেটানাে যাবে ফি। সংরক্ষিত ও প্রতিবন্ধী, মহিলা প্রার্থীদের আবেদনের ফি লাগবে না। আগামী ২৩ মার্চ পর্যন্ত আবেদন ফি জমা দেওয়া যাবে। পরীক্ষা পদ্ধতি: প্রথম পর্বে কম্পিউটার ভিত্তিক অবজেক্টিভ টাইপ পরীক্ষা নেওয়া হবে। পরে স্কিল টেস্ট নেওয়া হবে। পূর্ব ভারতের প্রার্থীদের জন্য কলকাতার সেন্টার কোড ৪৪১০, হুগলি জেলার সেন্টার কোড ৪৪১৮ ও শিলিগুড়ির সেন্টার কোড ৪৪১৫ অনলাইনে এসএসসি রেজিশেন করা যাবে।

Share With:


Leave a Comment

  

Other related news