news-details
Entertainment

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সোনু! 

 

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সোনু! 

মুম্বাই, ৭ ফেব্রয়ারীঃ খাবারে বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিখ্যাত গায়ক সোনু নিগম। তার অবস্থা এতটাই আশঙ্কাজনক যে, তাকে আইসিইউতে ভর্তি করতে হয়েছিল। যদিওবা চিকিৎসায় সারা দিয়ে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। 

সুত্রের খবর, সম্প্রতি সনু মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। সেখানে বেশ কিছু ধরনের সি-ফুড খান। এরপর থেকেই ধিরে ধিরে অসুস্থ হতে থাকে সে। পরে সোনুর অবস্থা গুরুতর হয়ে পড়লে তাকে মু্ম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা এতটাই আশঙ্কাজনক হয়ে পরে যে, তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করতে হয়।  হাসপাতালে ভর্তি হওয়ার পরই দ্রুত চিকিৎসার ব্যবস্থা হয় তাঁর। হাষপাতাল সূত্রে জানা গেছে, সি-ফুড খাওয়ার ফলেই তাকে  অ্যালার্জি আক্রমন করে। বর্তমানে সোনুর অবস্থা এখন কিছুটা স্থিতিশীল। হাসপাতাল সুত্রে আরও জানা গেছে, আরও কয়েকদিন হাসপাতালে থাকতে হতে পারে সোনু নিগমকে।

এদিকে, কিছুটা সুস্থ হওয়ার পর সোনু নিজেই তাঁর ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে অক্সিজেন মাস্ক পরে শুয়ে রয়েছেন একটিতে। অন্যটিতে  দেখা যাচ্ছে অ্যালার্জি হয়ে ফুলে গিয়েছে তাঁর চোখ-মুখ।সোনু লিখেছেন, ‘আপনারা আমাকে নিয়ে যে চিন্তা করেছেন, আমাকে ভালবেসেছেন তার জন্য ধন্যবাদ।… আমাদের সবার এটা শেখা দরকার অ্যালার্জিকে কখনও হালকা ভাবে দেখবেন না। আমার সি-ফুড থেকে অ্যালার্জি হয়েছে। নানাবতী হাসপাতাল যদি কাছে না হত, কী হত…। সুস্থ ভাবে বাঁচুন।'

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.