news-details
Entertainment

উত্তরের কনকনে ঠান্ডায় উষ্ণতা দিতে শহরে

নিজস্ব প্রতিবেদন, ০৬ জানুয়ারি: মোবাইল, কিংবা কম্পিউটারের স্ক্রীন জুরে যে নারীর উন্মুক্ত শরীর কিংবা রতীক্রিয়ার স্পর্শ পেতে আসফালনের শেষ নেই আট থেকে আশির আড়াল, বৃদ্ধ পুরুষের, পর্ণ দুনিয়ার সেই ললনা এবার স্বশরীরে আসতে চলেছেন শিলিগুড়িতে। হ্যাঁ! ঠিক ধরেছেন! সে আর কেউ নন একসময়ের আন্তর্জাতিক পর্ণ দুনিয়ার, আর বর্তমানে বলিউডের জনপ্রিয় হট নায়িকা সানি লিওন। চলতি মাসেই সম্ভবত ১৯ তারিখেই শিলিগুড়িতে এক বেসরকারি এফএম রেডিও চ্যানেলের আমন্ত্রনে শহরে আসতে চলেছেন তিনি। শিলিগুড়িতে তার এই আগমন নিয়ে ইতিমধ্যেই গোটা শহর জুরে বড়ো বড়ো হোডিং ব্যানার দিয়ে প্রচার শুরু করে দিয়েছে সেই রেডিও সংস্থা। এখন শুধু সময়ের প্রতীক্ষা। আর তার ঝলক পেতে শহর জুরে যুব থেকে বৃদ্ধ প্রায় সকলেই অধীর প্রতিক্ষায় দিন গুনছে।

তিনি এমনই একজন নারী যাকে গোটা বিশ্বের মানুষের কেউ কেউ ভালোবাসে আবার কিছু মানুষ ঘৃণার চোখে দেখেন। হ্যাঁ! তিনি কারনজিত ক‌উর, অতীতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পর্নস্টার সানি লিওন। তবে বর্তমানে আর সেই পরিচয় আর তার গায়ে লেগে নেই। বর্তমানে তিনি বলিউডের প্রথম সারির হট অভিনেত্রী হিসেবেই সকলের কাছে পরিচিত।
তবে নিজের অতীত নিয়ে বরাবরই সাহসী তিনি কোনদিনও তার অতীত নিয়ে তাকে কোন রকমের আপসোস করতে দেখা যায়নি কখনোই। তার ব্যক্তিত্বের এই দৃঢ়তাই তাকে আজ তার এই সাফল্যের উচ্চতায় নিয়ে এসেছে।

আজও গুগলে সর্বাধিক খোঁজা নাম সানি লিওন। তাই সেই হাজারো মানুষের সমালোচনা এড়িয়ে যে আজ তিনি তার সাফল্যের চূড়ায় সে কথা আর বলার অপেক্ষা রাখে না। তার জনপ্রিয়তা  আজ দেশের সব জায়গায় চূড়ান্ত। আর এবার এই শীতে শিলিগুড়ির তাপমাত্রা বেশ কয়েক ডিগ্রি বাড়াতে এবার সানি আসতে চলেছেন শিলিগুড়িতে। আগামী ১৯ জানুয়ারি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পনস্টার তথা বলিউডের প্রথম সারির অভিনেত্রী সানি লিওন আসতে চলেছেন শিলিগুড়িতে, একটি এফ এম চ্যানেলের অনুষ্ঠানে যোগ দিতে। রেডিও সংস্থার তরফ থেকে এই বিষয়টি জানানো হয়েছে, শুরু হয়েছে তার জোরদার প্রচারও।স্বাভাবিকভাবেই যে তাকে কেন্দ্র করে আগামী ১৯ এ ভিড় উপচে পড়তে চলেছে শিলিগুড়ি জুড়ে তা কিন্তু বলাই বাহুল্য। শিলিগুড়ি যুবক-যুবতীদের মধ্যে যে এই কনকনে হাড় কাঁপানো শীতেও বইছে লাভাস্রোত শুধুমাত্র সানি কে দেখতে সে কথা কি আর বলার অপেক্ষা রাখে! সানিকে নিয়ে শিলিগুড়িতে উন্মাদনা কিন্তু টের পাওয়া যাচ্ছে ইতিমধ্যেই। শিলিগুড়িবাসি বিশেষত শিলিগুড়ির ইয়ংস্টার্সরা কিন্তু হৃদয় হাতে নিয়ে অপেক্ষায় রয়েছেন সানির আগমনের।

 

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.