news-details
Entertainment

সেনেগাল থেকে গ্রেপ্তার কুখ্যাত বলিউড অপরাধী রবি পুজারী

নিজস্ব সংবাদদাতা, ১ ফেব্রুয়ারী: বলিউডের আতঙ্ক  কুখ্যাত অপরাধী রবি পুজারীকে গ্রেপ্তার করল সেনেগাল পুলিশ। পুজরীর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল আন্তর্জাতিক পুলিশি সংস্থা ইন্টারপোল। 

মনে করা হচ্ছিল যে, সে অস্ট্রেলিয়াতে আত্মগোপন করেছিল। বুধবার সেনেগাল সীমান্তে সে ধরা পড়েছে এমনটাই জানা গেছে সংবাদসংস্থা সুত্রে। ৯০য়ের দশকে বলিউড তারকাদের কাছ থেকে মোটা অংকের তোলা আদায় করাই ছিল পুজারীর কাজ। পুজারী আদতে আরেক কুখ্যাত সমাজবিরোধী গ্যাংস্টার ছোটা রাজনের হয়েই বলিউড অপারেশন করত বলে জানা গেছে। রাজন বর্তমানে যাবজ্জীবন কারাদণ্ড ভোগ করছে নবি মুম্বাই জেলে। ২০০১সালে রাজন এবং পুজারী আলাদা হয়ে যায়। এই সময় মুম্বাই পুলিশের একটি বিশেষ শাখা তোলা বিরোধী অভিযান চালিয়ে বেশ কয়েকজন বন্দুকবাজকে গ্রেপ্তার করে। পুজারী চলে আসে বেঙ্গালুরুতে। ম্যাঙ্গালোরের উডুপিতে বেড়ে ওঠা পুজারী কন্নড় ও ইংরাজী ভাষায় সাবলীল কথা বলতে পারে বলেই পুলিশ জানিয়েছে।  
   

গতবছর আবার পুজারীর সক্রিয়তা লক্ষ্য করা যায়। এই সময় জেএনইউর ছাত্র নেতা উমর খালিদ, ছাত্র সংগঠক সেহেলা রশিদ এবং দলিত নেতা তথা গুজরাট বিধানসভার সদস্য জিগনেশ মেওয়ানি খুনের হুমকি দেয় পুজারী। মুম্বাই থেকে ব্যাঙ্গালুরুতে আসার পর সেখান থেকেই অপারেশন করত পুজারী। ২০০৯ থেকে ২০১৩ মুম্বাইয়ের একাধিক অভিনেতা অভিনেত্রী তার শিকার হয়েছিল।

You can share this post!

Comments System WIDGET PACK

Download Our Android App from Play Store and Get Updated News Instantly.